বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মাউন্ট মঙ্গানুই টেস্টের চতুর্থ দিন শুরু হওয়ার আগে ফিল্ডিং অনুশীলন করতে গিয়ে ডান হাতের আঙুলে চোট পেয়েছেন মাহমুদুল হাসান। তিনটি সেলাইও লেগেছে। আর সেটির কারণেই ৭ থেকে ১০ দিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাঁকে।


বিসিবির ফিজিও বায়েজিদ ইসলাম জানিয়েছেন, মাহমুদুলকে ৭-১০ দিনের পর্যবেক্ষণে রাখা হবে। সে ক্ষেত্রে প্রথম টেস্ট তো বটেই, ৯ জানুয়ারি অনুষ্ঠেয় সিরিজের শেষ টেস্টেও মাহমুদুলকে পাচ্ছে না বাংলাদেশ দল।

default-image

বায়েজিদ ইসলাম এ ব্যাপারে বলেছেন, ‘মাহমুদুল হাসান আজ ফিল্ডিং অনুশীলনের সময় ডান হাতে চোট পেয়েছেন। এখানে যে চিকিৎসক ছিলেন, তিনি এরই মধ্যে সেলাই করে দিয়েছিলেন। তিনটা সেলাই পড়েছে। তাঁকে এখন ৭-১০ দিনের পর্যবেক্ষণে থাকতে হবে। যা যা চিকিৎসা দরকার, সেগুলো দিয়ে দেওয়া হয়েছে।’

প্রথম ইনিংসে মাহমুদুল কী দারুণ ব্যাটিংই না করেছিলেন। মাহমুদুলের ধৈর্যশীল ব্যাটিং বাংলাদেশকে দারুণ সূচনা এনে দিয়েছিল। ৭৮ রানের মূল্যবান ইনিংস খেলতে মাহমুদুল ২২৮ বল ও ২৯২ মিনিট ক্রিজে ছিলেন। ৩৪.২১ স্ট্রাইক রেটের ইনিংসটি বাংলাদেশের প্রথম ইনিংসের ভিত গড়ে দিয়েছিল। কিন্তু দুর্ভাগ্য, হাতের চোটে আর এই সফরে ব্যাট হাতেই নামা হবে না তাঁর।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন