বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিশ্বস্ত সূত্র জানিয়েছিল, হারারে স্পোর্টস ক্লাব মাঠে তিন ম্যাচের টি–টোয়েন্টি সিরিজটি এখন শুরু হবে ২২ জুলাই। সিরিজের পরের দুটি ম্যাচ হবে ২৩ ও ২৫ জুলাই। অর্থাৎ প্রথম দুটি ম্যাচ হবে পরপর দুই দিন।

পরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছে দুই বোর্ড। সম্প্রচার প্রতিষ্ঠানের অসুবিধার কারণে সিরিজের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে বলেও জানানো হয়।

জিম্বাবুয়ে ক্রিকেটের (জেডসি) দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জেডসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) হারারেতে দুই দলের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ এগিয়ে আনার ব্যাপারে সমঝোতায় এসেছে।’

default-image

সম্প্রচার প্রতিষ্ঠানের ‘চ্যালেঞ্জ’ আছে সিরিজের সময়সূচি বদলানোর পেছনে, ‘সম্প্রচার প্রতিষ্ঠান সময়সূচি ও লজিস্টিকসে যেসব চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছে, সেসবের কথা ভেবেই সূচিতে বদল আনতে রাজি হয়েছে জেডসি ও বিসিবি।’

তারিখ বদলালেও টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আগের সময়েই। প্রতিটি ম্যাচই শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায়।

টি-টোয়েন্টি সিরিজ এগিয়ে আনা হলেও আগের সময়েই ২০ জুলাই হবে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ। ওয়ানডের আগে এ সফরে একটি টেস্ট খেলেছে দুই দল।

টি-টোয়েন্টি সিরিজের নতুন সূচি

প্রথম টি-টোয়েন্টি ২২ জুলাই, বিকেল ৪.৩০

দ্বিতীয় টি-টোয়েন্টি ২৩ জুলাই, বিকেল ৪.৩০

তৃতীয় টি-টোয়েন্টি ২৫ জুলাই, বিকেল ৪.৩০

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন