করোনায় আক্রান্ত মাহমুদউল্লাহ
করোনায় আক্রান্ত মাহমুদউল্লাহ ছবি: প্রথম আলো

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে আজ পাকিস্তানে উড়াল দেওয়ার কথা ছিল মাহমুদউল্লাহর। কিন্তু সেটি আর হচ্ছে না। কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন তিনি।

মাহমুদউল্লাহ নিজেই নিশ্চিত করেছে তাঁর করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি। পাকিস্তান যাওয়ার উদ্দেশ্যেই কোভিড পরীক্ষা করতে হয়েছিল তাঁকে। সেটিতে পজিটিভ হয়েছেন তিনি। ফলে পিএসএলের প্লেঅফে খেলার চিন্তা বাদই দিতে হচ্ছে। নিজ বাড়িতে সঙ্গ নিরোধে থাকতে হচ্ছে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ককে।

পিএসএলে মাহমুদউল্লাহর খেলার কথা ছিল মুলতান সুলতানের হয়ে। ইংলিশ অলরাউন্ডার মঈন আলীর জায়গায় সুযোগ হয় তাঁর। এখন দলটিকে মাহমুদউল্লাহর বদলি খুঁজতে হবে। এখন সময়মতো সুস্থ হয়ে ওঠার ওপরই নির্ভার করছে তাঁর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলা।

default-image
বিজ্ঞাপন

পিএসএল যাচ্ছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও। লাহোর কালান্দার্সের ওপেনার ক্রিস লিনের জায়গায় খেলবেন তিনি। ১০ নভেম্বর পাকিস্তানে রওনা হওয়ার কথা তামিমের। আজ করোনা পরীক্ষা করিয়েছেন তিনি। অপেক্ষায় আছেন পরীক্ষার ফলাফলের।

কাল আরেক তারকা ক্রিকেটার সাকিব আল হাসানও করোনা পরীক্ষা করিয়েছেন। সাকিব যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন গত বৃহস্পতিবার। কাল বিকেলে করোনা পরীক্ষা করিয়ে নেগেটিভ ফল পেয়েছেন তিনি।

মন্তব্য পড়ুন 0