বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলাদেশের দুই আইপিএল-সৈনিক সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান এরই মধ্যে পৌঁছেছেন আরব আমিরাতে। তাঁরা নিজেদের দলের হয়ে চালিয়ে যাচ্ছেন আইপিএল-প্রস্তুতি। সাকিব খেলছেন কলকাতা নাইটরাইডার্সের হয়ে, মোস্তাফিজ রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়ে। স্থগিত হয়ে যাওয়া অংশে মোস্তাফিজ মোটামুটি ভালো করলেও সাকিব ছিলেন একেবারেই নিষ্প্রভ। এবার আমিরাতের দ্বিতীয় অংশে সাকিব স্বাভাবিকভাবেই চাইবেন ভালো খেলতে। এতে যে তাঁর দুটি লাভ। কলকাতার হয়ে সুনাম, আর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের জন্য দুর্দান্ত প্রস্তুতি। এ সুযোগ সাকিব কোনোভাবেই হারাতে চাইবেন না।

আমিরাতে পৌঁছে নিয়ম মেনে কোয়ারেন্টিন করেছেন সাকিব। সেটি শেষ করেই কলকাতার অনুশীলনে যোগ দিয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার। পুরোদমে চালিয়ে যাচ্ছেন প্রস্তুতি। কলকাতার অফিশিয়াল টুইটার পেজে সাকিবের প্রস্তুতি নিয়ে একটা দারুণ ভিডিও প্রকাশ করা হয়েছে আজ। সেখানে সাকিবের প্রস্তুতির বিভিন্ন অংশ তুলে ধরে বলা হয়েছে—‘এসে গেছেন সাকিব’।

প্রকাশিত ভিডিওটিতে সাকিব বলেছেন, ‘দুই দিন পর আমাদের ম্যাচ। আমি আমার প্রস্তুতি চালিয়ে যাচ্ছি। আমি মনে করি সবাই নিজেদের মতো করে প্রস্তুতি নিয়েছে। সবাই আমাদের সমর্থন দিয়ে যান। আমি আশা করি, আইপিএলের দ্বিতীয় পর্বে কেকেআর ভালো করবে।’

আইপিএল খেলতে যাওয়ার আগে দেশের জার্সিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন সাকিব। দুই সিরিজ মিলিয়ে তাঁর উইকেটসংখ্যা ১১ (অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭, নিউজিল্যান্ডের বিপক্ষে ৪)। ব্যাট হাতে অবশ্য ঠিক নিজের মতো করে খেলতে পারেননি তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সাকিব নিশ্চিত করেই আইপিএলে ব্যাট হাতে রানে ফিরতে চাইবেন।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন