বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ওয়ানডে সিরিজ সামনে রেখে বিকেলে একই মাঠে তুমুল অনুশীলন করেছে বাংলাদেশ দলও। পাশাপাশি তিন নেটে ব্যাটিং-বোলিং চলেছে একসঙ্গে। ওদিকে মূল মাঠে ক্যাচ অনুশীলন, এই সিরিজে যেটা বিশেষ গুরুত্বপূর্ণ বাংলাদেশ দলের জন্য। ক্যাচ মিস তো ম্যাচ মিস—সাম্প্রতিক সিরিজগুলোতে যে নিয়মিতই এই বাস্তবতার মুখোমুখি দাঁড়াতে হয়েছে বাংলাদেশকে!

অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন অবশ্য মনে করেন, ওয়ানডেতেও সব দিক দিয়ে এগিয়ে বাংলাদেশই। কারণ, দলে ব্যাটিং-বোলিং দুটোই করার মতো ক্রিকেটার যেমন অনেক আছে, তেমনি আছে তারুণ্য আর অভিজ্ঞতার মেলবন্ধন। আলাদা করে তরুণদের এই সিরিজ থেকে অনেক কিছু পাওয়ার দেখেন তিনি, ‘আমরা যারা একই সঙ্গে বাংলাদেশ দলে খেলা শুরু করেছি তাদের জন্য দলে জায়গা পাকা করার এটাই সঠিক সময়। ধারাবাহিক পারফরমার হলে অবশ্যই দলে জায়গা পাকাপোক্ত হবে। তাতে দলও লাভবান হবে।’

default-image

ওয়ানডের আগে একটা ভালো খবর, টি-টোয়েন্টি সিরিজে খেলার ব্যাপারে নিজের মত বদলেছেন মুশফিকুর রহিম। এর আগে কথা ছিল জিম্বাবুয়ে সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি তিনি খেলবেন না। দেশে ফিরে যাবেন ওয়ানডে সিরিজের পরই। কিন্তু কাল জানা গেল মুশফিক টি-টোয়েন্টি সিরিজও খেলবেন কারণ, এখন দল থেকে বিচ্ছিন্ন হলে আগামী মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজের দলে যোগ দেওয়ার আগে তাঁকে ১৪ দিনের কোয়ারেন্টিন করতে হবে। সে ঝামেলা এড়াতেই তাঁর সিদ্ধান্ত বদল। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন অবশ্য জানিয়েছেন, এ ব্যাপারে আজ তাঁরা চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন