বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীরের কাছে অবশ্য এটা খুব ‘পীড়াদায়ক’ বিষয়। এমন একটি বলে শট খেলার বিষয়টি তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। শটটি দেখার পর গম্ভীর এক টুইটে ওয়ার্নারের সমালোচনা করে লিখেছেন, ‘ওয়ার্নারের কাছ থেকে ক্রিকেটীয় চেতনার কী পীড়াদায়ক প্রদর্শনী!’ টুইটের শেষ অংশে গম্ভীর ভারতের অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে ট্যাগ করে তাঁর কাছেও মতামত জানতে চেয়েছেন।

default-image

গম্ভীরের টুইটটি আবার পছন্দ হয়নি দ্য অস্ট্রেলিয়ান পত্রিকার ক্রিকেট লেখক পিটার লালোরের। তিনি গম্ভীরের টুইটের জবাবে লিখেছেন, ‘এটার সমালোচনা করা ঠিক হয়নি।’ সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময়ই সরব অশ্বিনও গম্ভীরের টুইটে মন্তব্য করে নিজের মতামত জানিয়েছেন। পিটার লালোরকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘সে (গম্ভীর) বোঝাতে চেয়েছে, বলটা যদি হিসাব করা হয়ে থাকে, তাহলে ওয়ার্নারের ছক্কা মারা ঠিক আছে। আর বলটি যদি হিসাবে ধরা না হয় (ডেড বল), তাহলে ছক্কা মারাটা ঠিক হয়নি। ঠিক বিশ্লেষণ করলাম তো?’ আম্পায়ার সেটি ‘নো’ বল ডেকেছিলেন।

হাফিজের বলে মারা ওই ছক্কাসহ ওয়ার্নার ৩০ বলে খেলা ৪৯ রানের ইনিংসে মোট ছয় মেরেছেন ৩টি। ১৭৬ রান করা পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়া ৬ বল হাতে রেখে ম্যাচটি জিতেছে ৫ উইকেটে। আগামী পরশু এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে তাদের প্রতিপক্ষ দলটির তাসমানিয়ান প্রতিবেশী নিউজিল্যান্ড।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন