বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

বাংলাদেশ দল বিশ্বকাপে গেছে সেমিফাইনালে ওঠার স্বপ্ন নিয়ে, দুই হারের পর সে আশা খুব বেশি আর নেই। তবে একেবারে শেষ হয়ে যায়নি। শারজায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আজ বাংলাদেশ সময় বিকেল চারটায় নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ দল, এ ম্যাচে না জিতলে অবশ্য আর সেমিফাইনালের আশা থাকবে না।


ওয়েস্ট ইন্ডিজও প্রথম দুই ম্যাচে হেরেছে, বাংলাদেশের চেয়ে বাজেভাবেই হেরেছে। সে কারণে রানরেটে পিছিয়ে গ্রুপের পয়েন্ট তালিকায় সবার তলানিতেই আছে ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ ছয় দলের মধ্যে এই মুহূর্তে পঞ্চম। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে ওয়েস্ট ইন্ডিজেরও তাই জয়ের বিকল্প নেই। রানরেট বাড়িয়ে নেওয়ার উপলক্ষ হিসেবে আজ বাংলাদেশকেই যে পাখির চোখ করছে ওয়েস্ট ইন্ডিজ, এ কথা না বলে দিলেও চলছে।

শারজার মাঠ ছোট, গেইল-রাসেল-পোলার্ড-লুইসদের নিয়ে গড়া ওয়েস্ট ইন্ডিজের আক্রমণাত্মক ব্যাটিং লাইনআপ সে কারণে ভয় দেখাবে বাংলাদেশের সমর্থকদের। তবে স্পিনের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দুর্বলতা, বাঁহাতি ব্যাটসম্যানের আধিক্য, গেইলদের ছন্দে না থাকা আশাও দেখায়।


শেষ পর্যন্ত কী হবে ম্যাচে? ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বাংলাদেশ বাঁচিয়ে রাখতে পারবে সেমিফাইনালের আশা? নাকি আজ হেরে বাড়ি ফেরা নিশ্চিত করবে? পাঠক, আপনার মতামত জানিয়ে দিন পোলে।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন