default-image

গত মাসের মাঝামাঝি করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন সাবেক পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি। আজ তাঁর ভক্ত সমর্থকদের দিলেন সুখবর। করোনা থেকে সেরে উঠেছেন পাকিস্তানের অন্যতম জনপ্রিয় এই তারকা।

আক্রান্ত হওয়ার খবরটা টুইটারে জানিয়েছিলেন। আজ কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হওয়ার খবরটাও টুইটারেই দিয়েছেন আফ্রিদি। কন্যাসহ একটি ছবি দিয়ে টুইট করেছেন, 'আলহামদুলিল্লাহ, আমাদের আগের পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ আসার পর এবার আমার স্ত্রী এবং দুই কন্যা আকসা ও আনসাসহ সবার পুনরায় পরীক্ষা করা হয়েছে। এখন আমরা সবাই মুক্ত। সবার শুভ কামনার জন্য ধন্যবাদ। সর্ব শক্তিমান আপনাদের সবাইকে সুস্থ রাখুক। এখন সময় কিছু পারিবারিক সময় কাটানোর।'

পাকিস্তানে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার পর থেকেই এর বিরুদ্ধে সচেতনতা বাড়াতে কাজ করে যাচ্ছিলেন আফ্রিদি। নিজে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত পাকিস্তানের জনগণকে বিভিন্নভাবে সাহায্য করে গেছেন। তাঁর সংস্থা ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ পাকিস্তানের বিভিন্ন শহরে ত্রাণ বিতরণ করে যাচ্ছে। এমনকি অসহায় মানুষদের সহায়তায় বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম তাঁর প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলাম তোলার উদ্যোগ নিলে সেটা প্রায় ১৭ লাখ টাকায় কিনে নেন আফ্রিদি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0