বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মাসখানেক আগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নসশিপ ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলেছে ভারত। সামনেই ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ। দীর্ঘ এ সফরে ভারতীয় ক্রিকেটাররা অনুশীলনের পাশাপাশি ঘোরাফেরা করে সময় কাটাচ্ছেন। উইম্বলডন, ইউরোর ম্যাচে দলের অনেককেই দেখা গেছে। করোনায় আক্রান্ত পন্তও কিছুদিন আগে ওয়েম্বলিতে ইউরোর ম্যাচ দেখতে গিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিও পোস্ট করেছিলেন।

আগামী ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। সে সিরিজের জৈব সুরক্ষাবলয়ে এখনো প্রবেশ করেনি ভারতীয় দল। জৈব সুরক্ষাবলয় ডারহামে শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই করোনায় আক্রান্ত হয়ে গেলেন পন্ত। তাঁকে এখন ভারতীয় দলের বাকি ক্রিকেটারদের থেকে আলাদা করে ফেলা হয়েছে। পন্ত এ মুহূর্ত তাঁর এক আত্মীয়ের বাড়িতে সঙ্গনিরোধ অবস্থায় আছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

এদিকে ভারতীয় ক্রিকেটারদের ই–মেইল দিয়ে আগেই এ ব্যাপারে সতর্ক করেছিল বিসিসিআই। সে মেইলে ক্রিকেটার ও অন্য সাপোর্ট স্টাফদের ইংল্যান্ডে করোনা বৃদ্ধির ব্যাপারে সতর্ক করা হয়েছিল এবং যেকোনো ধরনের ভিড় এড়িয়ে চলতে বলা হয়েছিল। নির্দিষ্ট করে ক্রিকেটারদের উইম্বলডন ও ইউরোর ম্যাচগুলোও দেখতে যেতে মানা করা হয়েছিল।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন