বিজ্ঞাপন
বিজ্ঞাপন

হারারেতে জিম্বাবুয়ে সিরিজ কাভার করতে যাওয়া সংবাদকর্মীদের বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘এ মুহূর্তে মুশফিক এবং তাঁর পরিবারের প্রতি আমাদের শুভকামনা থাকবে। এ মুহূর্তে এটাই আসল। সেভাবেই চিন্তা করা হচ্ছে। উনি দেশে ফিরে যাচ্ছেন। সেখানে গিয়ে পরিবারের অবস্থা বুঝলে তারপর বলা যাবে। আমাদের পুরোপুরি সহানুভূতি ও শুভেচ্ছা রইল তাঁর পরিবারের প্রতি। ভবিষ্যতে কী হবে, এটা নিয়ে কোনো বক্তব্য দিতে চাইছি না, যেহেতু এটা খুবই স্পর্শকাতর বিষয়।’

এর আগে জিম্বাবুয়ে সফরে একমাত্র টেস্টের পর তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরার কথা ছিল মুশফিকের। টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন তিনি। সে জন্য মুশফিককে বাইরে রেখেই টি-টোয়েন্টির দল ঘোষণা করেন নির্বাচকেরা।

default-image

তবে জিম্বাবুয়ের জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে দেশে ফিরলে অস্ট্রেলিয়া সিরিজের আগে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাঁকে। এতে সময়মতো অস্ট্রেলিয়া সিরিজের জন্য দলের সঙ্গে জৈব সুরক্ষাবলয়ে থাকতে পারবেন না তিনি। তাই টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য মনস্থির করেছিলেন মুশফিক।

কিন্তু মা–বাবার অসুস্থতায় পুরো পরিস্থিতিই বদলে গেল। আজ হারারে থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন তিনি। হারারে স্পোর্টস ক্লাব মাঠে ১৬, ১৮ ও ২০ জুলাইয়ের ওয়ানডে ম্যাচে মুশফিককে পাচ্ছে না বাংলাদেশ দল।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন