ব্যথায় মাঠেই বসে পড়লেন সাকিব আল হাসান
ব্যথায় মাঠেই বসে পড়লেন সাকিব আল হাসানছবি: বিসিবি

বলটা করেই আর দাঁড়িয়ে থাকতে পারলেন না সাকিব আল হাসান। তলপেটের নিচে আর ঊরুর ওপরের দিকটাতে হাত দিয়ে চেপে বসে পড়লেন মাটিতে।

একটু পর উঠে দাঁড়াতে গিয়েও পারলেন না। বাংলাদেশ দলের ফিজিও জুলিয়ান ক্যালাফাতে দৌড়ে এসে প্রাথমিক চিকিৎসা দিলেন মাঠেই। কিছুক্ষণ পর সাকিব উঠে চেষ্টা করলেন হাঁটার।

কিন্তু একটু হাঁটার পরই দুই দিকে মাথা নেড়ে হার মানলেন। পরে ফিজিওর সঙ্গেই মাঠ ত্যাগ করেন তিনি। বাংলাদেশ দলের চিকিৎসক মঞ্জুরুল হোসাইন জানিয়েছেন, সাকিবের চোট কুঁচকিতে। আজ আর মাঠে নামবেন না তিনি।

বিজ্ঞাপন

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ তৃতীয় ওয়ানডেতে সাকিবের এই আকস্মিক চোট চিন্তায় ফেলে দিয়েছে বাংলাদেশ দলকে।

default-image

দূর থেকে দেখে প্রথমেই মনে হয়েছিল কুঁচকিতে চোট পেয়েছেন সাকিব। পরে দলের চিকিৎসকও সেটাই জানিয়েছেন। কাল পর্যন্ত তাঁরা সাকিবকে পর্যবেক্ষনে রাখবেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ থেকেই দারুণ ছন্দে আছেন সাকিব। প্রথম ম্যাচে এক বছর পর মাঠে ফিরেই নিয়েছেন ৪ উইকেট।

দ্বিতীয় ম্যাচে বল হাতে ২ উইকেট নেওয়ার সঙ্গে ব্যাট হাতে করেন অপরাজিত ৪৩ রান। আজ সিরিজের শেষ ওয়ানেডেতে আউট হয়েছেন ৫১ রান করে। তবে মাঠ ছাড়ার আগ পর্যন্ত উইকেট পাননি।

default-image

নিজের পঞ্চম ওভারের চতুর্থ বলটি করে প্রথম সমস্যা বোধ করেন সাকিব। এরপর পঞ্চম বলটি করেই বসে পড়েন মাটিতে।

বিজ্ঞাপন
ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন