বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, এরই মধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ একটি বৈঠক করেছেন। জুমে হওয়া সেই অনলাইন বৈঠকে সবাইকে আপাতত ধীরে চলার কথা বলা হয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরের কারণেই বোর্ডের এ সাবধানতা। পুরো বিষয়টি এমন দাঁড়িয়েছে যেটি বোর্ডের মানসম্মানেরও বিষয়। তাই তারা আপাতত সাবধানেই পা ফেলবে।

জয় শাহ বোর্ডের শীর্ষ কর্তাদের সঙ্গে এ ব্যাপারে পরামর্শ করেছেন। শীর্ষ কর্তাদের কেউ কেউ অবশ্য কোহলির বিরুদ্ধে ব্যবস্থা নিতে চান। কারণ, কোহলি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলে বোর্ডের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। তাঁর কথা বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধেও গেছে। তাই কোহলিকে শাস্তি দিয়ে তাঁরা ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ড ঠেকানোর পক্ষে। কিন্তু অন্য একটা পক্ষ মনে করে, শাস্তিমূলক ব্যবস্থা নিলেও সেটি বোর্ডের সম্মানের বিরুদ্ধেই যায়। তাই একটু রয়েসয়ে ব্যবস্থা নেওয়াই ভালো।

সৌরভ নিজে অবশ্য এ ব্যাপারে কোনো মন্তব্য না করে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘বিষয়টা আপাতত আমাদের দেখতে দিন। দেখা যাক, কী করা যায়!’

default-image

কোহলি সংবাদমাধ্যমের সঙ্গে বিতর্কিত বিষয় নিয়ে কথা বলে চুক্তিও ভঙ্গ করেছেন বলে মনে করেন অনেকে। কারণ, নীতিমালা অনুযায়ী চুক্তিবদ্ধ ক্রিকেটাররা এসব নিয়ে কথা বলতে পারেন না। তিনি বোর্ডের সুনাম নষ্ট করেছেন।

বোর্ড আসলে এখনই পদক্ষেপ নিচ্ছে না দক্ষিণ আফ্রিকা সফরকে সামনে রেখে। এ সফরের আগে ব্যবস্থা নিলে দলের ক্রিকেটারদের মনোবলে সমস্যা দেখা দিতে পারে বলে শঙ্কা তাদের। ভারতীয় দল গতকাল দক্ষিণ আফ্রিকা পৌঁছেছে।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন