বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সেপ্টেম্বরে এশিয়া কাপ, এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে দলের অন্যতম সেরা ব্যাটসম্যানকে ছন্দে ফেরাতে ব্যস্ত তো হতেই হবে ভারতকে। সাবেক কোচ রবি শাস্ত্রী আরও আগেই পরামর্শ দিয়েছিলেন কোহলিকে, বিশ্রাম নিয়ে সতেজ হয়ে ফিরে আসা উচিত তাঁর। এবার সাবেক প্রধান নির্বাচক এম এস কে প্রসাদও একই পরামর্শ দিয়েছেন কোহলিকে।

ভারতের সংবাদ সংস্থা পিইআইকে প্রসাদ বলেছেন, ‘আমি চাই, বিরাট এশিয়া কাপের আগে বিশ্রাম নিক। ওকে সতেজ হয়ে উঠতে হবে।’ শুধু কোহলিই নন, এবারের আইপিএলে নিজেকে হারিয়ে খুঁজছেন মুম্বাই ইন্ডিয়ানস ও ভারতের অধিনায়ক রোহিত শর্মাও। এই দুজনের সঙ্গে টি-টোয়েন্টিতে ভারতের জন্য গুরুত্বপূর্ণ আরেক ব্যাটসম্যান লোকেশ রাহুল। ভারত চাইবে, বিশ্বকাপের আগে তিনজনই সতেজ আর ছন্দে থাকুন।

default-image

লোকেশ রাহুল অবশ্য ছন্দেই আছেন। এই তিনজনকে নিয়ে প্রসাদ বলেছেন, ‘ফিট থাকলে এই তিনজন অপরিহার্য। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এই তিনজনকে বাদ দেওয়ার কোনো উপায় নেই।’ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ব্যাটিং লাইনআপ কেমন হওয়া উচিত, সেটাও বলেছেন প্রসাদ, ‘শিখর ধাওয়ান ওপেনিং করতে পারে, রাহুল আসতে পারে ৪ নম্বরে। কয়েক বছর আগে মিডল অর্ডারে নেমে ম্যানচেস্টারে সে টি-টোয়েন্টিতে শতক পেয়েছে। তাহলে কেন নয়?’

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন