default-image

আনুশকা শর্মা আসার আগেও প্রেম ছিল বিরাট কোহলির। অন্তত ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার নিক কম্পটনের দাবি এমনই। সেই সাবেক প্রেমিকার সঙ্গে কথা ও পরিচয় হয়েছিল কম্পটনের। এ জন্য নাকি তাঁর ওপর খেপেছিলেন কোহলি। তবে সেই নারীর নাম প্রকাশ করেননি কম্পটন।

এজেস অ্যান্ড স্লেজেস ক্রিকেট পডকাস্টে এমন কথাই বলেছেন দক্ষিণ আফ্রিকান বংশোদ্ভুত কম্পটন। ২০১২ সালে টেস্ট সিরিজের আগে কোহলির সাবেক সেই মেয়েবন্ধুর সঙ্গে দেখা হয়েছিল কম্পটনের। এ জন্য সেই সিরিজে ভারতীয় তারকার লাগামহীন মুখের তোপের সামনে পড়তে হয়েছিল তাঁকে।

সেই মেয়েকে নিজের প্রেমিকা হিসেবে দাবি করেছিলেন কোহলি। ওই মেয়েও নাকি কম্পটনকে বলেছিলেন, কোহলির সঙ্গে তাঁর একটা অতীত আছে। ‘সেই সিরিজে বিরাট আমাকে কথা শুনিয়েছে। সম্ভবত তখন তার সাবেক প্রেমিকার সঙ্গে আমার পরিচয় হওয়ার জন্য। আমি, কেভিন পিটারসেন, যুবরাজ সিংদের সঙ্গে সে-ও (কোহলির সাবেক প্রেমিকা) সেখানে ছিল,’ বলেন কম্পটন।

কম্পটন স্মৃতিচারণা করেন, ‘তার সঙ্গে খানিক কথা হয়েছিল। বিরাট তা ভালো চোখে দেখেনি। যতবার ব্যাট করতে নেমেছি ততবারই আমাকে কথা শুনিয়েছে বিরাট। সে আসলে বোঝাতে চাচ্ছিল, মেয়েটি ছিল তার সাবেক প্রেমিকা। ওদিকে মেয়েটি বলছে, সে তার সাবেক প্রেমিক। বিষয়টা এমন যে, আসল ঘটনাটা কী?’

২০১৩ সালে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে পরিচয় ঘটে কোহলির। চার বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালে বিয়ে করেন দুজন। এখন তাঁরা ভারতের সবচেয়ে জনপ্রিয় জুটিদের একটি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0