default-image

ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের চলমান টেস্ট হচ্ছে ফাঁকা গ্যালারিতে। ইংলিশ প্রিমিয়ার লিগেও পগবা-স্টার্লিংরা ফুটবল খেলেছেন ফাঁকা মাঠে। কিন্তু ম্যানচেস্টারে যখন দর্শকবিহীন স্টেডিয়ামে ক্রিকেট ম্যাচ চলছে, ঠিক উল্টো দৃশ্য দেখা গেল লন্ডনের ওভালে। রীতিমতো টিকিট নিয়ে কাড়াকাড়ি শুরু হয়েছে একটা প্রীতি ক্রিকেট ম্যাচ ঘিরে!

ব্রিটিশ সরকার এই ম্যাচটি পরীক্ষামূলক হিসেবে নিয়েছে। ওভালে সারের বিপক্ষে মিডলসেক্সের এই প্রীতি ম্যাচ দেখতে প্রচুর দর্শক ভিড় করেছে আজ। দুই দিনের এই প্রীতি ম্যাচের জন্য আয়োজকেরা ১ হাজার দর্শক মাঠে আসার অনুমতি দিয়েছে। মূলত করোনার এই দুঃসময়ে মানুষ আদৌ মাঠে খেলা দেখার জন্য আসবে কিনা সেটা জানতেই এমন আয়োজন ব্রিটিশ সরকারের।

ম্যাচটি দেখতে টিকিট দেওয়া হয় এক হাজার দর্শককে। কিন্তু মাত্র এক ঘণ্টার মধ্যেই সব টিকিট শেষ। শুধু তাই নয় এক হাজার দর্শকের জন্য ১০ হাজার ফোন পেতে হয়েছে সারের প্রধান নির্বাহী রিচার্ড গুডকে। দর্শকেরা যেন খেলা দেখার জন্য মুখিয়েই ছিল। সবাইকে হাসিমুখে স্টেডিয়ামে ঢুকতে দেখা গেছে। কেউ কানে হেডফোন লাগিয়ে, কেউ হাতে পানপাত্র নিয়ে বেশ মজা করেই উপভোগ করেছে খেলা। অবশ্য স্বাস্থ্যবিধি মেনে দূরত্ব মেনেই বসেছিলেন দর্শকেরা। দুই স্ট্যান্ডে বসেছেন এক হাজার দর্শক। দুই সিট ফাঁকা রেখে বসেছে সবাই।

সারে কর্মকর্তা গুড এমন দর্শক দেখে ভীষণ খুশি। আশা করছেন, সামনের মৌসুমে কাউন্টিতে এভাবে ক্রিকেট ম্যাচ চালিয়ে যাবেন।

বিজ্ঞাপন
ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন