বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রাজনৈতিক দ্বন্দ্ব থাকায় আইসিসির ইভেন্ট ছাড়া ভারত–পাকিস্তান ম্যাচ এখন দেখা যায় না। যেহেতু দুই দল ক্রিকেটীয় লড়াইয়ে খুব কম মুখোমুখি হয়, ভারত–পাকিস্তান ম্যাচের আবেদন এখন যেন আরও বেড়েছে।

তার প্রমাণ এই টি–টোয়েন্টি বিশ্বকাপে দিলেন সমর্থকেরা। ২৪ অক্টোবর টি–টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে একে–অপরের মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ইভেন্ট গাইড ও অনলাইনে টিকিট বিক্রির প্ল্যাটফর্ম ‘প্লাটিনামলিস্ট’–এ টি–টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি করছে আইসিসি। এরই মধ্যে ভারত–পাকিস্তান ম্যাচের সাধারণ আসন, পূর্ব কোণের সাধারণ আসন, পূর্ব কোণের প্যাভিলিয়ন ও প্রিমিয়াম আসনের সব টিকিট বিক্রি হয়ে গেছে।

ম্যাচটির টিকিট নিয়ে এতটাই কাড়াকাড়ি পড়ে যে দুবাই জি ফোর্স ক্রিকেট একাডেমির প্রধান কোচ গোপাল জাসাপারাও এ ম্যাচের টিকিট পাননি, ‘টিকিট ছাড়ার পরপরই ওয়েবসাইটে ঢুকি। দীর্ঘ সময় ধরে অপেক্ষমাণ তালিকায় থাকলেও আশা ছিল যে টিকিট পাব। কিন্তু আমি ভুল ভেবেছি।’

default-image

রোববার রাতেই প্রিমিয়াম গ্যালারির টিকিট বিক্রি হয় ১৫০০ দিরহাম (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৪ হাজার ৯৬৭ টাকা) এবং প্লাটিনাম গ্যালারির টিকিট বিক্রি হয় ২৬০০ (বাংলাদেশি মুদ্রায় ৬০ হাজার ৬১১ টাকা) দিরহামে। টিকিট কেনার পর কেউ বিক্রি করবেন কি না—এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেও জানতে চান অনেকে। এমনকি গোপাল জাসাপারা তাঁর হোয়াটসঅ্যাপেও টিকিটের জন্য প্রচুর খুদে বার্তা পেয়েছেন। ১৭ অক্টোবর ওমান ও সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে টি–টোয়েন্টি বিশ্বকাপ।

ভারত–পাকিস্তান ম্যাচের টিকিট রোববার রাতে তবু পাওয়া গেলেও আজ সকাল থেকে আর মেলেনি।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন