default-image

১২ এপ্রিল পাঞ্জাব কিংসের বিপক্ষে ক্যাচ ধরতে গিয়ে হাতের আঙুলে চোট পান বেন স্টোকস। এরপর নিজ দেশ ইংল্যান্ডে ফিরে গেছেন রাজস্থান রয়্যালস তারকা। তবে মনটা ঠিকই পড়ে রয়েছে আইপিএলের মাঠে।

একটি ম্যাচের ধারাভাষ্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ব্যঙ্গও করেছেন এই অলরাউন্ডার। কাউকে নির্দিষ্ট করে না লিখলেও সেটি সুনীল গাভাস্কারের উদ্দেশে লেখা হয়েছে বলে মনে করছেন অনেকে।

বিজ্ঞাপন
default-image

রোববার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস ও পাঞ্জাব কিংস। ম্যাচে ৬ উইকেটে জয় পায় দিল্লি। পাঞ্জাবের ব্যাটিংয়ের সময় ইনিংসের ১১তম ওভারে বল করছিলেন কাগিসো রাবাদা। ক্রিজে ছিলেন মায়াঙ্ক আগারওয়াল ও লোকেশ রাহুল। এই ওভারে আগারওয়াল দুটি ও রাহুল একটি ৬ মারেন। সে ওভারে অফ স্টাম্পের ওপর দুটি বাউন্সার মেরেছিলেন রাবাদা। ধারাভাষ্য দিতে গিয়ে রাবাদার সে বাউন্সারের বৈচিত্র্য নিয়ে প্রশ্ন তুলেছিলেন গাভাস্কার।

দক্ষিণ আফ্রিকার গতি তারকা রাবাদার পাশে দাঁড়িয়েছেন স্টোকস। স্টোকস গাভাস্কারের কথাগুলোকেই পাল্টা দিয়েছেন বলে ধরে নিয়েছেন প্রায় সবাই। স্টোকস টুইটারে লিখেছেন, ‘ধারাভাষ্যকার: বাজে বাউন্সার। আপনি যদি বাউন্সার দিতে চান, সেটি অফ স্টাম্পের ওপরে হওয়া উচিত।’

একই টুইটের নিচে স্টোকস লিখেছেন, ‘রিপ্লে-বাউন্সার অফ স্টাম্পের ওপরেই ছিল।’ এতটুকু লিখেই থামেননি, এ নিয়ে মাথা চাপড়ানোর একটি ইমোজিও পোস্ট করেছেন ২০১৯ ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক।

আইপিএলে বরাবরই দুর্দান্ত পারফরম্যান্স থাকে স্টোকসের। কিন্তু চোটের কারণে এবারের আইপিএলে মাত্র একটি ম্যাচ খেলা হয়েছে তাঁর। ১ ওভার বল করে ১২ রান দিয়েছিলেন। চোট নিয়ে মাঠ ছাড়ায় পরে আর বল হাতে তুলে নিতে পারেননি। নামা হয়নি ব্যাটিংয়েও।

বিজ্ঞাপন
ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন