বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জালাল আহমেদ চৌধুরী ফুসফুসের সংক্রমণ ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন। আজ সকালে ক্রিকেটারদের সংগঠন কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল প্রথম আলোকে মুঠোফোনে জানান, শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় সাবেক এই কোচকে ভেন্টিলেশনে নেওয়া হয়েছে, ‘কাল রাত আড়াইটায় তাকে ভেন্টিলেশনে নেওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে। শারীরিক অবস্থার অবনতি হয়েছে। সোমবার তার সন্তানেরা দেশে আসবেন।’

default-image

গত ১ সেপ্টেম্বর শ্বাসকষ্ট নিয়ে প্রথমবার আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি হন জালাল আহমেদ চৌধুরী। তাঁর আগে বেশ কিছু দিন ধরেই তাঁর কাশি ছিল। পরে চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফেরেন। কিন্তু এরপর আবার তাঁর স্বাস্থ্যের অবনতি হয়।

জালাল আহমেদ চৌধুরী বাংলাদেশের একজন স্বনামধন্য ক্রিকেট কোচ। সত্তর ও আশির দশকে তিনি ক্রিকেট খেলেছেন। দেশের অনেক শীর্ষ ক্রিকেটারই তাঁর হাতে তৈরি। দায়িত্ব পালন করেছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগেও।

এর আগে খেলোয়াড়ী জীবন শেষে ব্রত হয়েছিলেন ক্রীড়া সাংবাদিকতায়। দেশের অন্যতম সেরা ক্রিকেট-লেখক তিনি। তিনি প্রথম আলোর ক্রীড়া পুরস্কারের জুরি বোর্ডের প্রধান হিসিবেও দায়িত্ব পালন করেছেন।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন