বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

৯ উইকেটে ২২৪ রান নিয়ে দিন শুরু করা ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস গুটিয়ে যায় ২৩০ রানে। ৮ নম্বরে ব্যাট করতে নামা ডা সিলভা অপরাজিত থাকেন ১৫ রানে।
এরপর শ্রীলঙ্কা তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে। ৪ উইকেটে ১৯১ রান করে ইনিংস ঘোষণা করেন শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুনারত্নে। দ্বিতীয় ইনিংসে শ্রীলঙ্কার পক্ষে সর্বোচ্চ ৮৩ রান করেছেন তিনিই। ১০৪ বলের ইনিংসটিতে ৯টি চার মেরেছেন করুনারত্নে। দ্বিতীয় সর্বোচ্চ অপরাজিত ৬৯ রান অ্যাঞ্জেলো ম্যাথুসের।

৩৪৮ রানের লক্ষ্যে দ্বিতীয় ইনিংস খেলতে নেমে লঙ্কান ঘূর্ণিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। ৬ উইকেটে ৫২ রান নিয়ে দিনের খেলা শেষ করেছে তারা। উইকেটে আছেন প্রথম ইনিংসে অপরাজিত ১৫ রান করা ডা সিলভা। এই ইনিংসেও তিনি অপরাজিত ১৫ রানে। তাঁর সঙ্গে উইকেটে থাকা আরেক ব্যাটসম্যান বোনারের রান ১৮। ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসে এখন পর্যন্ত দুই অঙ্ক ছোঁয়া ব্যাটসম্যান এ দুজনই। আগামীকাল টেস্টের পঞ্চম ও শেষ দিনে জয়ের জন্য ২৯৬ রান দরকার ওয়েস্ট ইন্ডিজের। আর শ্রীলঙ্কার দরকার মাত্র চারটি উইকেট।

default-image

আজ ওয়েস্ট ইন্ডিজকে এলোমেলো করে দিয়েছেন শ্রীলঙ্কার দুজন স্পিনার। অফ স্পিনার রমেশ মেন্ডিস ১১ ওভার বোলিং করে মাত্র ১৭ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। ২ উইকেট নিতে বাঁহাতি স্পিনার লাসিথ এম্বুলদেনিয়া ১০ ওভারে দিয়েছেন ১৮ রান।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন