default-image

একের পর এক আক্রমণ করেও গোলের দেখা পাচ্ছিল না বসুন্ধরা কিংস। কিন্তু শেষ পর্যন্ত দুর্গ আর অক্ষত রাখতে পারেনি প্রিমিয়ার লিগে ফিরে আসা উত্তর বারিধারা। ৮৭ মিনিটে অধিনায়ক দানিয়েল কলিনদ্রেসের গোল স্বস্তি দিয়েছে বসুন্ধরাকে। সুফিলের ক্রস চেষ্টা করেও ধরতে পারেনি বারিধারার গোলরক্ষক। এই সুযোগে আলতো টোকায় কলিনদ্রেস বল জালে ঠেলতেই হাঁফ ছেড়ে বাঁচেন বসুন্ধরার কোচ অস্কার ব্রুজোন। ওই এক গোলের জয় নিয়েই আজ প্রিমিয়ার ফুটবল লিগ শুরু করল বর্তমান চ্যাম্পিয়নরা।

নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আজ যেন উৎসবের চেহারা নিয়েছিল। কয়েক হাজার দর্শক দর্শক এসেছিল লাল রঙে রাঙানো গ্যালারিতে। দারুণ এক পরিবেশ তৈরি হয়েছিল উত্তর বঙ্গের ওই জেলা শহরে। সেই উৎসবের আমেজটা বসুন্ধরা ধরে রাখতে পেরেছে উদ্ধার কর্তা হয়ে ওঠা কলিনদ্রেসের কল্যাণে। দুর্দান্ত লড়েও পারল না উত্তর বারিধারা।

এ নিয়ে হতাশা থাকতেই পারে বারিধারার কোচ আলফাজ আহমেদের। এই ম্যাচ দিয়ে দেশের শীর্ষ ফুটবল লিগে কোচ হিসেবে শুরু করলেন জাতীয় দলের সাবেক স্ট্রাইকার। তবে একটা পয়েন্টের আশায় তাঁর দলও উঠে আসে প্রতি আক্রমণে। সুযোগ তৈরি করেছে কয়েকটি। কিন্তু শেষ দিকে দারুণ এক ফ্রি কিক থেকে সুযোগ এলেও বসুন্ধরার গোলরক্ষক আনিসুর রহমান জিকো দারুণ এক সেভে দলের দুটি পয়েন্ট বাঁচিয়ে দিয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0