বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১৪ নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। পরদিনই পাকিস্তান দলের বাংলাদেশে পৌঁছানোর কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওঠা পাকিস্তান দল বাংলাদেশ সফরে এসে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে।

পাঁচ বছর পর বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান। আইসিসির ভবিষ্যৎ সফরসূচির অংশ হিসেবে প্রথম টি-টোয়েন্টি সিরিজ এবং পরে টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। ১৯ নভেম্বর ঢাকায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ২৬ নভেম্বর চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট।

২০১৫ সালের পর বাংলাদেশের মাটিতে এটি হবে পাকিস্তানের প্রথম টেস্ট।

পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রের মাধ্যমে নিশ্চিত করেছে বাংলাদেশ সফরে হাফিজের জায়গায় অলরাউন্ডার ইফতিখার আহমেদকে নেওয়া হবে। নিজের এই সিদ্ধান্তের কথা প্রধান নির্বাচককে জানিয়েছেন হাফিজ। ৩১ বছর বয়সী ইফতিখারের পাকিস্তানে দলে অভিষেক ২০১৫ সালে। পাকিস্তানের হয়ে ৩টি টেস্ট ও ১৩টি টি–টোয়েন্টি খেলেছেন এ অলরাউন্ডার।

একটি সংবাদমাধ্যম সেই সূত্রের উদ্ধৃতিও প্রকাশ করেছে—হাফিজ প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিমকে বলেছেন, ‘বাংলাদেশের মতো দলের বিপক্ষে তরুণদের সুযোগ দেওয়া উচিত।’ টি-টোয়েন্টি বিশ্বকাপ সুপার টুয়েলভে ৫ ম্যাচের সব কটি হেরে বাড়ি ফিরেছে বাংলাদেশ দল। তবে হাফিজের এই মন্তব্য পাকিস্তানের বেশির ভাগ সংবাদমাধ্যমই নিশ্চিত করতে পারেনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ১১ নভেম্বর সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন