বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ মঙ্গলবার বিকেলে নগরের কাজীর দেউড়ি মোড়ে ‘ক্রিকেটপ্রেমী চট্টগ্রামবাসী’র ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশ থেকে তাঁরা এই দাবি জানান। তামিমের বাসার কাছে অনুষ্ঠিত এই সমাবেশের ব্যানারে লেখা ছিল, ‘চাঁটগাইয়া পোয়া নাই, মানিত ন পারির (চট্টগ্রামের ছেলে নেই, মানতে পারি না)।’

default-image

টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার আগে এক ফেসবুক ভিডিওতে তামিম নিজেই জানান, তিনি এবার টি–টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু আজ বক্তারা বলেছেন, তামিমকে ষড়যন্ত্র করে বাদ দিয়ে এখন তাঁর অভিমান সামনে আনা হচ্ছে। একইভাবে মাশরাফি বিন মুর্তজাকেও জাতীয় দল থেকে অপমানজনকভাবে বিদায় করা হয়েছে বলে তাঁদের অভিযোগ।

তারা বলেন, এই সবকিছুই নীলনকশার অংশ। বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংস করার ষড়যন্ত্র। এসবের অংশ হিসেবেই বিশ্বকাপের দল থেকে তামিমকে বাদ দেওয়া হয়েছে। বাংলাদেশ দলে ওপেনার হিসেবে তামিমের বিকল্প নেই। তাই তামিমকে দলে অন্তর্ভুক্তির দাবি জানান তাঁরা।

default-image

সৌরভ প্রিয় পালের সভাপতিত্বে এবং ওমর কাইয়ুমের সঞ্চালনায় বক্তব্য রাখেন জাকির হোসেন, নিজাম উদ্দিন চৌধুরী, মো. মামুন, মিঠুন বৈষ্ণব, মো. বেলাল, জাসেদ খান, মো. ফরিদ, লিমন চৌধুরী, গাজী রিফাত, মহিউদ্দিন আবসার, কামরুজ্জামান, মো. জুয়েল, মামুন, ওমর ফারুক প্রমুখ।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন