default-image
>তাসকিন ও আয়ারল্যান্ডে খেলতে যাওয়া আরেক খেলোয়াড় ফরহাদ রেজা ডাক পেয়েছেন এলিট প্লেয়ারদের ক্যাম্পে

আগামী জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। এর আগে বিশ্বকাপ নিয়ে ব্যস্ততা থাকলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড সে সিরিজ নিয়ে এখনই প্রস্তুত হতে চাইছে। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ ও জাতীয় দলের বিকল্প খেলোয়াড় নির্বাচনের চিন্তা নিয়ে ক্যাম্প চালু করেছে ক্রিকেট বোর্ড।

‘এ’ দলের চিন্তা মাথায় রেখে সৃষ্টি হলেও ক্যাম্পটিকে বাংলাদেশ ‘এ’ দলের বলা যাচ্ছে না। বিসিবি ঘরোয়া ক্রিকেটে ভালো খেলা ও জাতীয় দলের বাইরে থাকা খেলোয়াড়দের নিয়ে এলিট প্লেয়ারস স্কিল ক্যাপ শুরু করেছে আজ। সে দলে নাম আছে বাংলাদেশ দলের সঙ্গে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাওয়া তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

বিসিবির দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, ১২ মে থেকে ৩০ মে পর্যন্ত চলবে এই এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্প। তাসকিন ও ফরহাদ রেজার ব্যাপারে বলা হয়েছে, তারা যুক্তরাজ্য থেকে ফিরলেই ক্যাম্পে যোগদান করবেন। এ খবরে গত কয়েক দিন ধরে বিশ্বকাপ দলে তাসকিনের ঢুকে পড়ার যে সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল, সে গুঞ্জনটাও স্তিমিত হয়ে যাচ্ছে।

এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়দের তালিকা:

আনামুল হক, জহুরুল ইসলাম, শাদমান ইসলাম, মিজানুর রহমান, ইমরুল কায়েস, মুমিনুল হক, রকিবুল হাসান, ফজলে রাব্বি, আরিফুল হক, ফরহাদ রেজা, মেহেদী হাসান, তানভীর হায়দার, নাজমুল ইসলাম, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইরফান সুকুর, সালাউদ্দিন শাকিল, খালেদ আহমেদ, ইবাদাত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, আবু হায়দার, তাসকিন আহমেদ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0