বিজ্ঞাপন
default-image

ইনডোরে স্পিনারদের বিপক্ষেও নড়বড়ে ছিলেন সাকিব। টাইমিংই যেন মিলছিল না তাঁর। ছন্দ খুঁজে পেতে হয়তো সে জন্যই অনুশীলনে বাড়তি সময় দেওয়া।

ভারত থেকে ফেরার পর ১১ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন শেষে কাল দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব। আইপিএলেও শেষ দিকে ছিলেন খেলার বাইরে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেননি শেষ চারটি ম্যাচ। বৃষ্টিতে শ্রীলঙ্কা সিরিজের জন্য প্রথম দিনের অনুশীলনটা না হওয়ায় কাল মাঠে ফেরার দিনেও ব্যাটিং-বোলিং করা হয়নি সাকিবেরও। আজ সকালে অনুশীলনের শুরুতে বোলিং করেছেন মাহমুদউল্লাহকে।

default-image

তবে বল হাতে স্বচ্ছন্দই মনে হয়েছে তাঁকে। মাঠ থেকে লম্বা সময় দূরে থাকার প্রভাব যেন স্পর্শই করেনি সাকিবকে! নিখুঁত লাইন-লেংথ, বাঁক-গতির বৈচিত্র্য—সবই ছিল। কিছুক্ষণ নতুন এক ডেলিভারির গ্রিপ নিয়েও কাজ করতে দেখা গেল। শুধু ব্যাটিং অনুশীলনেই সাকিবকে নড়বড়ে মনে হচ্ছিল।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ২৩ মে। তার আগে ছন্দে ফিরতে মাত্র তিন দিন সময় পাচ্ছেন সাকিব। কাল বিকেএসপির মাঠে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবেন বাংলাদেশের খেলোয়াড়েরা। ম্যাচ খেলার অবস্থায় ফিরতে প্রস্তুতি ম্যাচটি নিশ্চয়ই কাজে লাগাতে চাইবেন সাকিব।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন