বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

পিসিবির দায়িত্ব নেওয়ার পর থেকেই বোর্ডে অনেক পরিবর্তন আনার চেষ্টা করছেন। সভাপতি হিসেবে শুরুটা এমনিতেও কঠিন হয়েছে তাঁর। শুরুতেই নিউজিল্যান্ড দলকে দেশে এসেও চলে যেতে দেখেছেন। ইংল্যান্ডের ছেলে ও মেয়েদের দলের সফর বাতিল হয়েছে। এভাবে তিনটি সিরিজ বাতিল হওয়ায় কিছুটা আর্থিক ক্ষতির মুখে পড়েছে পিসিবি।

এই ক্ষতি কাটিয়ে তুলতে রমিজ রাজা নাকি নানা ব্যবস্থা হাতে নিয়েছেন। অন্তত পাকিস্তানের সংবাদপত্রের খবর এমনটাই বলছে। দুই দিন আগে লাহোরে গাদ্দাফি স্টেডিয়ামে বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন এবং উচ্চপদস্থ কর্মকর্তা যাঁদের বেতন বেশি, তাঁদের সতর্ক করে দিয়েছেন।

default-image

বোর্ডের কর্মকর্তা, গ্রাউন্ড স্টাফ ও নিচু স্তরের কর্মকর্তাদের ডেকে রমিজ রাজা বলেছেন, ‘আমাদের সবাইকে কাজ করে নিজেদের চাকরি যে ন্যায্য, সেটা প্রমাণ করতে হবে।’ এক প্রতিবেদন অনুযায়ী রমিজ রাজা নাকি বলেছেন, খরচ কমানোর নানা ব্যবস্থা নাকি প্রধানমন্ত্রী ইমরান খানের কাছ থেকে শিখে এসেছেন। প্রধানমন্ত্রীর দপ্তরে কীভাবে খরচ কমিয়েছেন, সেটা নাকি রমিজের কাছে খুলে বলেছেন ইমরান।

পিসিবি সভাপতি নাকি বলেছেন, ‘বোর্ডের খরচ কমাতে হবে আমাদের। দুই কাপ চায়ের বদলে এক কাপ খান। এসি কম ব্যবহার করেন। অফিস ছাড়ার সময় আলো বন্ধ করে যান। আমাদের দল যদি বিশ্বের এক নম্বর না হতে পারে, তাহলে আমাদের এখানে থাকার দরকার নেই। আমাদের সবাইকে এখানে যার যার অবস্থান প্রমাণ করতে হবে।’

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন