সম্প্রচার শেষ ০৫ ডিসেম্বর ২০২১

ঢাকা টেস্ট

দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত

০৩: ৪২, ডিসেম্বর ০৫

ঝিরিঝিরি বৃষ্টি, দিনের খেলা শুরু হতে দেরি

ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের শুরুতেই বৃষ্টির বাগড়া। সকাল থেকেই ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে, যার প্রভাব পড়েছে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামেও। চটের কভারে এতক্ষণ পিচ আচ্ছাদিত করা থাকলেও বৃষ্টি বাড়ার কারণে তা সরিয়ে তেরপলের কভারে পিচ ঢেকে দেওয়া হয়েছে।

০৪: ৫৫, ডিসেম্বর ০৫

হলো না মাঠ পরিদর্শন

সকাল ১০টা ৪০ মিনিটে পিচ পরিদর্শনের কথা ছিল। কিন্তু তার আগেই জোরেশোরে আবারও বৃষ্টি নেমেছে মিরপুরে। ফলে ম্যাচ পিছিয়েছে আবারও।

০৫: ১৪, ডিসেম্বর ০৫

শুরু হচ্ছে ম্যাচ

আর মিনিট পনেরো পর শুরু হচ্ছে ম্যাচ। মাঠ পরিদর্শন করার পর আম্পায়াররা সিদ্ধান্ত দিয়েছেন, ১১টা ২০ মিনিটে শুরু হবে দ্বিতীয় দিনের খেলা।

০৫: ৩৩, ডিসেম্বর ০৫

খেলার আগে মধ্যাহ্নভোজ

দিনের খেলা এখনও শুরুই হয়নি বৃষ্টির কারণে। ১১টা ২০ মিনিটে খেলা শুরুর কথা থাকলেও সেটা হয়নি। বরং আগে মধ্যহ্নভোজ সেরে এরপর মাঠে নামবে দুই দল। সাড়ে ১১টা থেকে ১২টা ১০ মিনিট পর্যন্ত মধ্যাহ্নভোজের বিরতি।

০৬: ১৮, ডিসেম্বর ০৫

বৃষ্টি নেমেছে আবার

মিরপুরে আবারও বৃষ্টি। পিচ আচ্ছাদিত করা হয়েছে আবার। আপাতত খেলা শুরুর সম্ভাবনা নেই।

০৬: ২৩, ডিসেম্বর ০৫

১২টা ৫০ মিনিটে মাঠ পরিদর্শন

আপাতত বৃষ্টি থেমেছে। পিচ খেলার উপযুক্ত কি না, সেটা যাচাই করার জন্য ১২টা ৫০ মিনিটে মাঠ পরিদর্শনে যাবেন আম্পায়াররা। বৃষ্টি আর না হলে সে সময় থেকেই দিনের খেলা শুরু হবে। এর মধ্যেই পিচের ওপর থেকে কাভার সরানো হয়েছে।

০৬: ৫১, ডিসেম্বর ০৫

চলছে প্রথম সেশনের খেলা

১২টা ৫০ মিনিট থেকে ৩টা ১০ মিনিট পর্যন্ত চলবে দিনের খেলা। এর পরে চা পানের বিরতিতে যাবে দুই দল। মোট ৫৭ ওভার খেলা হবে এ সেশনে। দিনের প্রথম ওভার করতে নেমেছেন খালেদ আহমেদ। ক্রিজে আজহার আলী ও বাবর আজম

০৬: ৫২, ডিসেম্বর ০৫

প্রথম বলেই চার

দিনের খেলা এভাবে শুরু হোক, চায়নি বাংলাদেশ। খালেদ আহমেদের করা দিনের প্রথম বলেই ফাইন লেগ দিয়ে চার মেরেছেন বাবর আজম।

০৭: ০৪, ডিসেম্বর ০৫

১০০ছাড়ালো বাবর-আজহারের জুটি

সকাল-সকাল উইকেটের দেখা মিলছে না বাংলাদেশের। বাবর আজম আর আজহার আলী দিনটা শুরু করেছেন স্বচ্ছন্দে। ১০০ রানের জুটি গড়ে ফেলেছেন দুজন। ৬০ ওভার শেষে দুই উইকেট হারিয়ে ১৭২ রান পাকিস্তানের

০৭: ১০, ডিসেম্বর ০৫

টানা দুই বলে দুই চার

এবাদত হোসেনের দুই বলে টানা দুই চার মেরে অর্ধশতক স্পর্শ করলেন আজহার আলী। বেশি শর্টপিচ ডেলিভারি দেওয়ার খেসারত দিচ্ছেন এবাদত

০৭: ২৩, ডিসেম্বর ০৫

আবারও বৃষ্টি

আবারও বৃষ্টি শুরু হয়েছে মিরপুরে। আম্পায়ার এর মধ্যেই খেলা বন্ধ করার নির্দেশ দিয়েছেন। পিচ ঢেকে ফেলা হয়েছে এর মধ্যেই। ৬৩.২ ওভারে দুই উইকেট হারিয়ে ১৮৮ রান তুলেছে পাকিস্তান।

০৯: ১০, ডিসেম্বর ০৫

দিনের খেলা পরিত্যক্ত

বারবার বৃষ্টির কারণে দিনের খেলা আর মাঠে গড়ানো সম্ভব নয় দেখে আজকের খেলা পরিত্যক্ত ঘোষণা করেছেন দুই আম্পায়ার। আগামীকাল সকাল সাড়ে নয়টায় শুরু হবে তৃতীয় দিনের খেলা।