বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ওপেনার হিসেবে এই দাপুটে অভিনেতার পছন্দ ভিনু মানকড় ও ফারুক ইঞ্জিনিয়ার। এর পরের দুই পজিশনে নাসিরউদ্দিন নামাবেন যথাক্রমে শচীন টেন্ডুলকার ও রাহুল দ্রাবিড়কে। পরের পজিশনগুলিতে নাসিরউদ্দিনের পছন্দ যথাক্রমে - সাবেক অধিনায়ক মনসুর আলী খান পতৌদি, পলি উমরিগড়, গুড্ডাপ্পা বিশ্বনাথ ও ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। বোলার হিসেবে নাসিরউদ্দিনের দলে জায়গা পেয়েছেন বিষেণ সিং বেদি, বালু পওলঙ্কর। তবে ওদিকে পেস বোলার হিসেবে মোহাম্মদ নিসার না অমর সিং, কাকে নেবেন, সে ব্যাপারে কোনো সিদ্ধান্ত দিতে পারেননি এই তারকা।

শচীন ও দ্রাবিড়, দুজনকেই নিজের দলে রাখলেও এ দুজনের মধ্যে যেকোনো একজনকে যদি পছন্দ করতে হতো, তাহলে নাসির কাকে করতেন? ‘দ্রাবিড় অবশ্যই,' নিজের পছন্দের কথা এভাবেই জানিয়ে দিয়েছেন কিংবদন্তি এই অভিনেতা। এখন খেলছেন, এমন ক্রিকেটারদের মধ্যে নাসিরউদ্দিনের পছন্দ কে? এ প্রশ্নের জবাবে 'পার', 'জুনুন', 'আক্রোশ', 'চক্র', 'বাজার', 'মাসুম', 'সারফারোশ', 'আ ওয়েনসডে' সহ আরও অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করা এই তারকা নিয়েছেন স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের নাম।

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া আইপিএলে এবার দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন অশ্বিন। কিংবদন্তি অভিনেতার এই কথা শুনলে অশ্বিন বাড়তি অনুপ্রেরণা পাবেন নিশ্চিত!

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন