বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে আজ ফিল্ডিংয়ে নামে নিউজিল্যান্ড। অধিনায়ক কেইন উইলিয়ামসন প্রথম ওভারে বল তুলে দেন টিম সাউদির হাতে। প্রথম ওভারে তিনি ৬ রান দিয়ে কোনো উইকেট পাননি। পরের ওভারটি করতে আসেন বোল্ট। নিজের প্রথম ওভারে উইকেট পাননি তিনিও। তবে রান দিয়েছেন মাত্র একটি। সাউদি তাঁর দ্বিতীয় ওভার করতে এসে উইকেট নেন দ্বিতীয় বলে। বোল্টই–বা পিছিয়ে থাকবেন কেন!

নিজের দ্বিতীয় ওভার করতে এসে প্রথম বলেই নিয়েছেন উইকেট। বোল্ট তাঁর দ্বিতীয় স্পেল করতে আসেন ইনিংসের ১৭তম ওভারে। পঞ্চম উইকেট জুটিতে আফগানিস্তানের নজিবউল্লাহ জাদরান ও মোহাম্মদ নবী জাঁকিয়ে বসেছেন। এ দুজন পাত্তা দিচ্ছিলেন না কোনো বোলারকেই। এমন সময়ে বল হাতে নিয়ে নিজের তৃতীয় ওভারে মাত্র ৫ রান দেন বোল্ট।

১৯তম ওভারে এসে তিনি তুলে নেন আফগানিস্তানের সর্বোচ্চ স্কোরার (৪৮ বলে ৭৩ রান) নজিবউল্লাহ ও করিম জানাতকে। সব মিলিয়ে ১৭ রান দিয়ে তাঁর উইকেট ৩টি। দুর্দান্ত এ বোলিংয়ের জন্য ম্যাচসেরার পুরস্কারটি উঠেছে বোল্টেরই হাতে। দলের জন্য গুরুত্বপূর্ণ ম্যাচে এভাবে বোলিং করতে পেরে খুব খুশি বোল্ট, ‘আজ বিকেলে এমন পারফরম্যান্স করতে পারাটা দারুণ ব্যাপার।’

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন