নিষিদ্ধ নাসির 'বদলি' হয়ে পেলেন ফিফটি

বিজ্ঞাপন
default-image
>জাতীয় লিগে এক ম্যাচ নিষিদ্ধ হলেও বদলি হয়ে মাঠে নামার সুযোগটা ভালোই কাজে লাগালেন নাসির হোসেন

জাতীয় লিগে রংপুর বিভাগের অধিনায়ক ছিলেন নাসির হোসেন। অখেলোয়াড়সুলভ আচরণ করায় তৃতীয় রাউন্ডে নিষিদ্ধ হয়েছিলেন জাতীয় দলের বাইরে থাকা এ ক্রিকেটার। কিন্তু লেগ স্পিনার রিশাদ হোসেনকে বিসিবি ডেকে পাঠানোয় বদলি খেলোয়াড় হিসেবে রংপুরের হয়ে মাঠে নামার সুযোগ হয় নাসিরের। সুযোগটা তিনি এখনো পর্যন্ত ভালোই কাজে লাগালেন। জাতীয় লিগে আজ রংপুরের হয়ে অপরাজিত ফিফটি নিয়ে মাঠ ছেড়েছেন নাসির।

কক্সবাজারে প্রথম স্তরের ম্যাচে রাজশাহী বিভাগের মুখোমুখি হয়েছে রংপুর। রাজশাহী প্রথম ইনিংসে ২০১ রানে অলআউট হওয়ার পর ব্যাটিংয়ে নেমে ২ উইকেটে ৩২ রান তুলে প্রথম দিনের খেলা শেষ করেছিল রংপুর। চার দিনের এ ম্যাচে আজ দ্বিতীয় দিন শেষে রংপুরের সংগ্রহ ৬ উইকেটে ২৩৬। ৮২ বলে অপরাজিত ৫৫ রানে মাঠ ছাড়েন নাসির। ৫ বাউন্ডারি, ২ ছক্কায় ইনিংসটি সাজান তিনি। আরিফুল হকের সঙ্গে ৬১ রানের জুটিতে দলকে লিড এনে দেন তিনি। আরিফুল আউট হওয়ার পর ধীমান ঘোষকে নিয়ে দিনের বাকি সময় কাটিয়ে দেন নাসির। আজ অনুমিতভাবেই বড় ইনিংস খেলার চেষ্টা থাকবে এ অলরাউন্ডারের।

কক্সবাজারেই জাতীয় লিগের অপর ম্যাচে খুলনা বিভাগের বিপক্ষে শক্ত ভিত গড়েছে ঢাকা। প্রথম ইনিংসে ৩৭১ রান তুলে অলআউট হয় খুলনা। জবাবে আজ ২ উইকেটে ২০৬ রান তুলে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে ঢাকা। রনি তালুকদার ও জয়রাজ শেখের ফিফটির পর উইকেটে রয়েছেন সাইফ হাসান ও রাকিবুল হাসান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন