বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল আকরামের স্ত্রী সাবিনা আকরামের দেওয়া এক ফেসবুক স্ট্যাটাসের পরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে গুঞ্জন।

‘ক্রিকেট অপারেশনস ছেড়ে দিচ্ছে আকরাম খান’, সে স্ট্যাটাসে বলা হয়েছিল এমন। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত আকরামের সঙ্গে যোগাযোগ করেও তাঁর বক্তব্য পাওয়া যায়নি এ ব্যাপারে।

default-image

আজ নিজ বাসায় সাংবাদিকদের সামনে এসে আকরাম বলেছেন, বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন কাল, ‘পারিবারিকভাবে আমরা একটা সিদ্ধান্ত নিয়েছি আমার ব্যাপারে। গত আট বছর ধরেই ক্রিকেট পরিচালনার সঙ্গে আছি আমি বিসিবিতে। এটা আমরা আমাদের মাননীয় বোর্ড প্রেসিডেন্ট—আমার যিনি অভিভাবক, গত আট বছর যাঁর থেকে আমি সবচেয়ে বেশি সহায়তা পেয়েছি এ কাজের জন্য ভালো–খারাপ সব সময়ে—ওনার সঙ্গে আলাপ করে হয়তো কালকের মধ্যে আমার সিদ্ধান্ত জানিয়ে দেব।’

ক্রিকেট পরিচালনার মতো কমিটিতে থাকতে গেলে ‘শারীরিক ও মানসিক যে শক্তি প্রয়োজন’, সেটার কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিচ্ছেন বলেও জানিয়েছেন আকরাম। নাজমুলকে নিজের সিদ্ধান্ত জানাতে ফোন করলেও এখনো যোগাযোগ করতে পারেননি তিনি।

নাজমুলের নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদ নতুন মেয়াদে নির্বাচিত হলেও আনুষ্ঠানিক বোর্ড সভা হয়নি এখনো। আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে প্রথমবারের মতো বসবেন তাঁরা।

বিসিবির বিভিন্ন স্থায়ী কমিটির পুনর্বিন্যাসও হওয়ার কথা সেখানে, পরিবর্তন আসতে পারে ক্রিকেট পরিচালনা কমিটিতেও। তবে এর আগেই সে কমিটি ছাড়তে নিজের ইচ্ছার কথা জানালেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন