শুধু মাঠের ভেতরেই নয়, মাঠের বাইরেও বর্ণিল চরিত্রের অধিকারী পৃথ্বী শ। ২২ বছর বয়সী এই তারকা নিজের শখ পূরণে সচরাচর কমতি রাখেন না। ২০১৯ সালের আইপিএলে দলকে কোয়ালিফায়ার রাউন্ডে তোলার পর সাড়ে ৬৮ লাখ টাকা খরচ করে নিজেকে বিএমডব্লিউ গ্রান তুরিসমো গাড়ি উপহার দিয়েছিলেন শ। এবার থাকার জায়গাটাও আরেকটু জাঁকজমকপূর্ণ করলেন এই ডানহাতি ওপেনার। মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রা এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি।

২০১৮ সাল থেকে দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলছেন শ। এবার খেলছেন নিজের পঞ্চম মৌসুম। ইকোনমিক টাইমস জানিয়েছে, এই পাঁচ মৌসুমে আইপিএল বাবদ যত বেতন পেয়েছেন, ফ্ল্যাটের দাম সেই বেতনের সমান!

default-image

২ হাজার ২০৯ বর্গফুটের ফ্ল্যাটের সঙ্গে ছাদহীন বারান্দা আছে আরও ১ হাজার ৬৫৪ বর্গফুটের মতো। তিনটা আলাদা আলাদা পার্কিং স্লট থাকা ফ্ল্যাটটার দাম সাড়ে দশ কোটি রুপির মতো।

অষ্টম তলার এই ফ্ল্যাট নিজের নামে নিবন্ধন করার জন্য আরও সাড়ে ৫২ লাখ রুপি খরচ করেছেন এই ওপেনার। ২০১৮ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা ভারতীয় দলের অধিনায়ক ছিলেন এই শ। সেবারই ১ কোটি ২০ লাখ রুপি খরচ করে শ–কে দলে ভিড়িয়েছিল দিল্লি। এবারের আইপিএল নিলামের আগে সাড়ে সাত কোটি রুপি দিয়ে শ–কে ধরে রেখেছিল দিল্লি।

default-image

ইকোনমিক টাইমসের মতে, সব মিলিয়ে পাঁচ মৌসুমে ১২ কোটি ৩০ লাখ রুপি কামিয়েছেন পৃথ্বী। সে হিসাবে ফ্ল্যাটের দাম আর নিবন্ধন ফি মিলিয়ে ওই টাকার পুরোটাই ফ্ল্যাটের পেছনে ঢেলেছেন শ!

মাঠের ভেতরে অবশ্য পৃথ্বীদের সময়টা অত ভালো যাচ্ছে না। ১০ দলের আইপিএলে বর্তমানে সপ্তম স্থানে আছে দিল্লি। ১০ ম্যাচ খেলে মাত্র চারটায় জিতেছে তারা। এভাবে চলতে থাকলে কোয়ালিফায়ারে ওঠা হবে না দলটার।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন