বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

গতকাল শামি, জাদেজার নিয়ন্ত্রিত বোলিংয়ে আগে ব্যাট করে ৮৫ রানেই অলআউট হয়ে যায় স্কটল্যান্ড। ব্যাটিংয়ে নেমে লোকেশ রাহুলের ১৯ বলে ৫০-এ ভর করে ৮ উইকেটের জয় পেয়েছে ভারত। সেই সঙ্গে মাত্র ৬.৩ ওভারে ম্যাচ শেষ করে রানরেটও বাড়িয়ে নিয়েছে ভারত।

খেলার পর স্কটিশদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে অধিনায়ক বিরাট কোহলি তাঁর দলের অন্য সদস্যদের নিয়ে তাদের ড্রেসিংরুমে হাজির হন। ক্রিকেট স্কটল্যান্ড দারুণ এই মুহূর্তটি ক্যামেরায় ধারণ করে টুইটারের মাধ্যমে ভাগাভাগি করে নেয় ভক্ত-সমর্থকদের সঙ্গে।

default-image

রোহিত শর্মা, লোকেশ রাহুল, রবিচন্দ্রন অশ্বিন, জশপ্রীত বুমরাদের নিয়ে স্কটল্যান্ডের খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে যান বিরাট কোহলি। ক্রিকেট স্কটল্যান্ডের টুইটারে আপলোড করা ছবিতে দেখা যায়, দুই দলের খেলোয়াড়েরা হাসি মুখে একে অপরের সঙ্গে কথা বলছেন। ভারতের ক্রিকেটারদের কাছ থেকে পরামর্শ নিচ্ছেন স্কটিশরা। এ নিয়ে একটি ছবিতে ভারতকে তাদের দেশে খেলার আমন্ত্রণও জানিয়েছে স্কটল্যাড, ‘আগামী এপ্রিলে এবারডিনের সবুজ উইকেটে খেলবে নাকি?’

default-image

কোহলিদের মতো একই কাজ করেছিল পাকিস্তানও। ২ নভেম্বর নামিবিয়ার সঙ্গে বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে ৪৫ রানের জয় পায় পাকিস্তান। আগে ব্যাট করে পাকিস্তান স্কটল্যান্ডকে ১৯০ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দেয়। ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেটে ১৪৪ রানেই থামে নামিবিয়ার ইনিংস। কিন্তু ম্যাচজুড়ে নামিবিয়ার লড়াকু পারফরম্যান্স প্রশংসা করেছেন সবাই।

ম্যাচ শেষে অভিনন্দন জানাতে তাদের ড্রেসিংরুমে হাজির হন মোহাম্মদ হাফিজ, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলীরা। ক্রিকেট পাকিস্তান তাদের অফিশিয়াল টুইটার থেকে সুন্দর মুহূর্তগুলোর একটি ভিডিও শেয়ার করে।

বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে আগামীকাল রাত আটটায় পাকিস্তানের মুখোমুখি হবে স্কটল্যান্ড।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন