বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সম্প্রতি জানা গেল এই তারকার এক মজার কথা। মানুষের তো কত কিছুই প্রিয় হতে পারে। কিন্তু বালিশ যে কারও খুবই প্রিয় কোনো বস্তু হতে পারে, এটা কারোর মনে হওয়ার কথা নয়। কিন্তু মোহাম্মদ রিজওয়ানের আছে এ বালিশপ্রীতি। যেখানেই যান, সঙ্গে করে নিয়ে যান নিজের প্রিয় বালিশ।


বিশ্বকাপ শেষে দুবাই থেকে সরাসরি বাংলাদেশে এসেছে পাকিস্তান ক্রিকেট দল। বাংলাদেশের বিপক্ষে তাদের তিনটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট খেলার কথা রয়েছে।

দুবাই থেকে বাংলাদেশে আসার পথে দেখা গেল একটি সাদা বালিশের সঙ্গে আঠার মতো লেগে রয়েছেন রিজওয়ান। এক মুহূর্তের জন্যও বালিশটি হাতছাড়া করতে রাজি নন তিনি। এমনকি ভক্তদের যখন অটোগ্রাফ দিচ্ছিলেন, তখনও বুকের মধ্যে ধরে রেখেছিলেন বালিশটি। বালিশ হাতে তাঁর ছবি ও ভিডিও পড়েছে টুইটারে। সবাই কৌতূহলী হয়ে জানতে চাচ্ছেন, বালিশ নিয়ে কেন ঘুরছেন রিজওয়ান, এ বালিশের সঙ্গে তাঁর সম্পর্কটাই বা কী?

একজন টুইটারে বালিশ হাতে রিজওয়ানের ছবি শেয়ার দিয়ে লিখেছেন, ‘রিজওয়ান এবং তাঁর বালিশ—একটি সত্যিকারের ভালোবাসা। আরেকজন লিখেছেন, ‘রিজওয়ান যেভাবে ওর বালিশের প্রতি আচ্ছন্ন হয়ে থাকে, ঠিক সেভাবেই আপনার প্রতি আচ্ছন্ন থাকবে এমন একজনকে খুঁজে বের করুন।’

পাকিস্তান ক্রিকেট বোর্ডের ( পিসিবি) সূত্রানুসারে, রিজওয়ান বালিশটি বাসা থেকে নিয়ে এসেছেন এবং যেখানেই যান না কেন, সঙ্গে করে বালিশটি নিয়ে যান। পিসিবি জানিয়েছে এ বালিশে খুব আরামের ঘুম হয় রিজওয়ানের। তাই সব জায়গায় এটা নিয়ে যান তিনি। এমনকি দেশের ভেতর কোথাও যেতে হলেও বালিশটি সঙ্গে নিয়ে নেন রিজওয়ান।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে খেলার আগের রাতেই আইসিইউতে ছিলেন রিজওয়ান। কিন্তু খুব দ্রুতই সেরে ওঠায় মাঠে নেমে পড়েন তিনি। ম্যাচ শেষে সাংবাদিকদের জানান তাঁর অবস্থা এখন আগের তুলনায় ভালো, ‘আমি এখন খুব ভালো বোধ করছি। আমি সবাইকে অনুরোধ করব আমার জন্য দোয়া করতে।’

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন