বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

তবু ফ্লাইট বাতিল না হওয়ায় বা না পেছানোয় রাত ১০টা ৪০ মিনিটে যাত্রা ধরে নিয়েই বাংলাদেশ দলের ক্রিকেটার-কর্মকর্তারা বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন। অনেকে বিমানবন্দরে পৌঁছেও যান। এর মধ্যেই খবর আসে, আজ রাতের ফ্লাইট বাতিল হয়ে গেছে। সে কারণে অনেকে মাঝ পথ থেকে, অনেকে বিমানবন্দর থেকে ফিরে যান।

কিন্তু একটু পরই বিমান কর্তৃপক্ষ জানায়, ফ্লাইট আজ রাতেই ছাড়বে। সবাই যেন নির্ধারিত সময়ে বিমানবন্দরে উপস্থিত থাকেন। এরপর আবার সবাই বিমানবন্দরে ফিরে যান। মুঠোফোনে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম প্রথম আলোকে জানান, ‘আমাদের বলা হয়েছে ফ্লাইট রাতেই ছাড়বে, সবাই যেন বিমানবন্দরে যায়। তবে ফ্লাইট ছাড়ার নির্দিষ্ট সময় এখনো জানানো হয়নি।’

default-image

ঘূর্ণিঝড় ‘শাহিনে’র কারণে অনিশ্চয়তার মধ্যে পড়েছেন জাতীয় দলের কোচরাও। যার যার দেশ থেকে ওমানে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল রাসেল ডমিঙ্গোদের। কিন্তু ফ্লাইট সূচি এলোমেলো হয়ে যাওয়ায় দুবাইয়ে আটকা পড়েছেন তারা। ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স দুবাই থেকে মুঠোফোন বার্তায় জানিয়েছেন, ‘আমরা গত রাত থেকেই দুবাইতে আছি। আজ সন্ধ্যায় মাসকাটের ফ্লাইট থাকার কথা। সেটার অপেক্ষায় আছি।’

সব ঠিক থাকলে কাল মাসকাট পৌঁছে বাংলাদেশ দলকে একদিন কোয়ারেন্টিন করতে হবে। ৫ অক্টোবর থেকে শুরু হবে মাহমুদউল্লাহদের বিশ্বকাপের প্রস্তুতি। টানা চার দিন অনুশীলনের পর প্রস্তুতি ম্যাচ খেলতে আগামী ৯ অক্টোবর আবুধাবি যাবে বাংলাদেশ দল। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ ১২ অক্টোবর ও শ্রীলঙ্কার বিপক্ষে ১৪ অক্টোবর।

১৫ অক্টোবর ওমানে ফেরার পর বিশ্বকাপে বাংলাদেশ দল প্রথম ম্যাচ খেলবে ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে। ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে ১৯ ও ২১ অক্টোবর প্রথম পর্বের বাকি দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন