বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আথিয়ার সঙ্গে দুটি ছবি পোস্ট করেন রাহুল। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা।’ তবে ক্যাপশনে ‘ভালোবাসা’ শব্দটা ছিল না। ভালোবাসাসূচক একটি ইমোজি ব্যবহার করেন তিনি।

তাতে পরিষ্কার বোঝা যায়, আথিয়া এখন লোকেশ রাহুলের ভালোবাসার মানুষ। এর মধ্য দিয়ে গত কয়েক মাসের গুঞ্জন সত্য প্রমাণ করে আথিয়ার সঙ্গে মন দেওয়া-নেওয়া সামাজিক যোগাযোগমাধ্যমে অফিশিয়াল করলেন ২৯ বছর বয়সী ওপেনার। অনেক দিন ধরে গুঞ্জন ছিল, দুজন ডুবে ডুবে জল খাচ্ছেন। কিন্তু কেউ এত দিন এ নিয়ে মুখ খোলেননি।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘হিরো’ সিনেমায় অভিনয় করে ফিল্মফেয়ার পুরস্কারে সেরা নবাগত নারী অভিনেত্রীর মনোনয়ন পাওয়া আথিয়া রাহুলের এই ভালোবাসা প্রকাশের জবাবও দিয়েছেন। ইনস্টাগ্রামে রাহুলের পোস্টে তিনি হৃদয়ের একটি ইমোজি মন্তব্যে পোস্ট করেন। মুহূর্তের মহিমায় বলিউড ছাড়াও অন্যান্য মহলের তারকারাও রাহুলের পোস্টে আথিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা, শোয়েব মালিকের স্ত্রী ও টেনিস তারকা সানিয়া মির্জা, হার্দিক পান্ডিয়ারা জন্মদিনের শুভেচ্ছা জানান আথিয়াকে। ভারতের বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে তিনি।

দুবাইয়ে স্কটল্যান্ডের বিপক্ষে ভারতের জয়ের ম্যাচে দারুণ ব্যাট করে ফিফটি তুলে নেন লোকেশ রাহুল। গ্যালারি থেকে ম্যাচটি দেখে রাহুলকে সমর্থন দেন আথিয়া। ভারতীয় ক্রিকেটের ভক্তরা রাহুলের এই ইনিংসের পেছনে ‘লেডি লাক’ ভাগ্য দেখে মজার মজার সব পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

default-image

এর আগে ভারত ক্রিকেট দলের ইংল্যান্ড সফরেও লোকেশ রাহুলের সঙ্গে ছিলেন আথিয়া। তখন দুজনের ছবি ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। তখন দুজনের সম্পর্ক নিয়ে কানাঘুষা চললেও মুখে কুলুপ এঁটে ছিল দুই পক্ষ। অবশেষে রাহুল সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আথিয়ার সঙ্গে সম্পর্কের কথা দৃশ্যত স্বীকার করলেন।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন