বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

বাংলাদেশ সিরিজ দিয়ে দলে ফিরেছেন আরেক অভিজ্ঞ ক্রিকেটার ক্রেইগ আরভিন। চোটের কারণে দলের বাইরে ছিলেন তিনিও। পাকিস্তানের বিপক্ষে সবশেষ টেস্ট সিরিজের দল থেকে বাদ পড়েছেন প্রিন্স মাসভাউরে ও তারিসাই মুসাকান্দা। দলে এসেছেন জয়লর্ড গাম্বি, টেন্ডাই চাতারা, ক্রেইগ আরভিন, তাকুজওয়ানাশে কাইতানো, টিমিসেন মারুমা ও ডিয়ন মায়ার্স।

default-image

রায়ান বার্ল, ওয়েসলি মাধেভারে, রিচমন্ড মুতুম্বামি ও ব্রেন্ডন মাভুতা জায়গা পাননি ২০ জনের দলে। তাঁদের মধ্যে মাধেভারে কদিন আগেই দক্ষিণ আফ্রিকা এ দলের বিপক্ষে পাঁচ উইকেট নিয়েছিলেন।

বাংলাদেশ দল জিম্বাবুয়ে সফরে একটি টেস্টের পর তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে। একমাত্র টেস্টের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দল খেলবে জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে। সব খেলাই হবে হারারে স্পোর্টিং ক্লাব মাঠে।

জিম্বাবুয়ে টেস্ট দল: শন উইলিয়ামস (অধিনায়ক), রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, টেন্ডাই চিসোরো, চিভাঙ্গা তানাকা, ক্রেইগ আরভিন, গাম্বি জয়লর্ড, লুক জঙ্গুয়ে, রয় কাইয়া, তাকুজওয়ানশে কাইতানো, কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মায়ার্স , রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন