default-image
>দিল্লিতে ভারতের বিপক্ষে বাংলাদেশ জিতবে, তা কেন যেন আগেই মনে হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসানের। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই দিল্লি গিয়ে বাংলাদেশের ঐতিহাসিক জয়টি দেখেছেন তিনি।

রোববার ভারতের বিপক্ষে তাদের মাটিতেই প্রথম টি-টোয়েন্টি জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ। সেদিন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান। বিসিবি সভাপতি হিসেবে তাঁর জন্য রাতটা ছিল দারুণ গর্ব ও আনন্দের। দিল্লিতে বাংলাদেশ জিতবে, সেটা কেন যেন আগেই মনে হয়েছিল তাঁর। 

নাজমুল হাসানের অবশ্য দিল্লির ম্যাচ দেখার কোনো পরিকল্পনাই ছিল না। কিন্তু শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে দিল্লি গিয়ে ম্যাচটি দেখার কথা বলেছিলেন। আজ বিসিবি কার্যালয়ে গণমাধ্যমকে সে গল্পটাই শোনালেন বিসিবি সভাপতি, ‘যাওয়ার ইচ্ছে ছিল না। দুই দিন আগে মাননীয় প্রধানমন্ত্রী বললেন, যেতেই হবে। আমি বললাম যাব একটা শর্তে, আপনাকে পুরো খেলা দেখতে হবে। কোনো মিটিং করতে পারবেন না এবং সারাক্ষণ দোয়া করতে হবে। উনি বললেন আমি করব। আমি তখন বললাম, আপনাকে আমি কথা দিলাম আমরা জিতে আসব। আমার কেন যেন মনে হলো।’
আজ বিপিএল নিয়েও বলেছেন তিনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এবারের বিপিএল হবে, সেটি আগেই জানানো হয়েছিল। নাজমুল আজ জানালেন, মাননীয় প্রধানমন্ত্রী আগামী ৮ ডিসেম্বর ‘বঙ্গবন্ধু বিপিএলে’র শুভ উদ্বোধন ঘোষণা করবেন। ইতিহাসের সবচেয়ে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান অপেক্ষা করে আছে দর্শকদের জন্য।

বিজ্ঞাপন
ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন