বাবার আদালতে সাজা হলো স্টুয়ার্ট ব্রডের

বিজ্ঞাপন
default-image

খেলার মাঠে বাজে আচরণের দায়ে এর আগেও জরিমানা গুনেছেন স্টুয়ার্ট ব্রড। কিন্তু ম্যানচেস্টারে হওয়া সর্বশেষ টেস্টে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে তিনি কার কাছ থেকে শাস্তি পেয়েছেন জানেন? নিজের বাবার কাছ থেকেই জরিমানা গুনেছেন এই ইংলিশ পেসার!

একটু খোলাসা করেই বলা যাক, গত শনিবার পাকিস্তানের দ্বিতীয় ইনিংসে পাকিস্তানের ইয়াসির শাহর বিপক্ষে বল করার সময় বেশ আগ্রাসী ছিলেন ব্রড। ইয়াসিরকে ফিরিয়ে দেওয়ার পর সামনে গিয়ে বাজে অঙ্গভঙ্গি করেছেন, বাজে ভাষায় কথাও বলেছেন। এতেই আইসিসির আচরণবিধির ২.৪ ধারাটি ভাঙেন ব্রড। এ কারণে তাঁর ম্যাচ ফির ১৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে। আর এই জরিমানা করেছেন ম্যাচের এলিট প্যানেলের রেফারি স্টুয়ার্ট ব্রডের বাবা ক্রিস ব্রড। শাস্তির পাশাপাশি ব্রডের নামের পাশে একটা ডিমেরিট পয়েন্ট যোগ হয়েছে।সব মিলিয়ে তিনি পেলেন তিনটি ডিমেরিট পয়েন্ট।

গত দুই বছরে এটা ব্রডের তৃতীয় অপরাধ। এর আগে ২০১৮ সালের আগস্টে ট্রেন্টব্রিজে ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টে এবং চলতি বছরের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চতুর্থ টেস্টেও এমন বাজে আচরণ করেছিলেন ব্রড। বাবার কাছে অপরাধ স্বীকার করে নেওয়ায় নতুন করে অবশ্য শুনানির প্রয়োজন পড়েনি ব্রডের।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন