বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বলা বাহুল্য, গ্যালারিতে খেলা দেখে থাকা স্ত্রী-সন্তানদেরও ব্যাপারটা ভালো লাগছে না। কালকেই যেমন, বাবার আউট হওয়া দেখে ডি ভিলিয়ার্সের ছেলে রাগে-হতাশায় সামনের চেয়ারে ঘুষি মারতে গিয়ে নিজেকেই ব্যথা দিয়ে বসল!

ব্যস! আর যায় কোথায়। অনেক দর্শকের চোখে দৃশ্যটা এড়ায়নি। সেই ঘটনার ভিডিও ক্লিপে এখন সয়লাব সামাজিক যোগাযোগমাধ্যম। ক্রিকেটের প্রতি ডি ভিলিয়ার্সপুত্রের এই টান মুগ্ধ করেছে অনেক দর্শককে। আর বাবার প্রতি ভালোবাসা? সে আর বলতে!

১৭ ওভারে যশপ্রীত বুমরাকে চার-ছক্কা মেরে শুরুটা বেশ ভালোই করেছিলেন ডি ভিলিয়ার্স। মনে হচ্ছিল, কোহলি-ম্যাক্সওয়েলের পথ ধরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সহ-অধিনায়কও ঝোড়ো ইনিংস খেলবেন একটা। কিন্তু বুমরার পরের ওভারেই সব শেষ। দুর্দান্ত শুরুর পরও ইনিংসটা দীর্ঘ করতে পারেননি দক্ষিণ আফ্রিকার এই তারকা।

বুমরার এক বাউন্সারে সজোরে ব্যাট চালাতে গিয়ে পেছনে থাকা স্বদেশি উইকেটকিপার কুইন্টন ডি কককে ক্যাচ দিয়ে বসেন ডি ভিলিয়ার্স।

ডি ভিলিয়ার্স এভাবে আউট হয়ে যাবেন, ভাবতেও পারেননি গ্যালারিতে থাকা স্ত্রী ড্যানিয়েলে। আরও বেশি হতাশ হয়েছে ডি ভিলিয়ার্সপুত্র। সামনে থাকা চেয়ারে হাত দিয়ে সজোরে ঘুষি মেরেছে, পরে বুঝতে পেরেছে নিজের বোকামি।

স্ত্রী ড্যানিয়েলে তখন তাড়াতাড়ি ছেলেকে সংবরণ করতে যান। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে—বিশ্বব্যাপী লাখ লাখ দর্শক দেখে ফেলেছেন ডি ভিলিয়ার্সপুত্রের কাণ্ড।

আগামী বুধবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামছেন ডি ভিলিয়ার্সরা। দেখা যাক, সে ম্যাচে স্ত্রী-সন্তানদের মুখে তিনি হাসি ফোটাতে পারেন কি না!

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন