বিকেএসপিতে অনুশীলন করবেন সাকিব

বিজ্ঞাপন
default-image

নিষেধাজ্ঞা শেষ হওয়ার আগেই অনুশীলনে ফিরবেন সাকিব আল হাসান। আগামী সেপ্টেম্বরে বিকেএসপিতে ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন করবেন এই তারকা ক্রিকেটার। আজ প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন।

সাকিবের অনুশীলন ফেরা নিয়ে নাজমুল আবেদীন সন্ধ্যায় বললেন, ‘সাকিব সেপ্টেম্বরের শুরুর দিকে আসবে। বিকেএসপিতে অনুশীলন করবে। যেহেতু এখানে বিভিন্ন ধরনের সুযোগ–সুবিধা আছে, কোচ আছেন। ক্রিকেটের বাইরেও অন্য কোচরা আছেন, যাঁরা তার ফিটনেসের ব্যাপারে সাহায্য করতে পারবেন। সেখানেই অনুশীলনটা করবে। আমার সঙ্গে এভাবেই কথা হয়েছে সাকিবের।’

গত অক্টোবর থেকে মাঠে নেই সাকিব। ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও আইসিসির দুর্নীতি দমন বিভাগকে না জানানোর ভুল করেন বাংলাদেশের এই অলরাউন্ডার। এর শাস্তি হিসেবে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন। আইসিসির নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৯ অক্টোবর। নিষেধাজ্ঞা শেষ হলেই মাঠে ফিরতে হলে নিজেকে সেভাবে প্রস্তুত রাখতে হবে। একসময় তিন সংস্করণেই র‌্যাঙ্কিংয়ের শীর্ষ অলরাউন্ডার সাকিব নিজেকে প্রস্তুত রাখার সেই কাজটাই করতে চান বিকেএসপিতে।

সাকিব বর্তমানে আছেন যুক্তরাষ্ট্রের ম্যাডিসন শহরে। করোনার শুরু থেকেই পরিবারের সঙ্গে সেখানে তিনি। কদিন আগে তিনি দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন