default-image
>একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রসিকতার শিকার হয়েছেন বিরাট কোহলি

বিরাট কোহলি ঘণ্টায় দেড় শ কিলোমিটারের বেশি গতির বল ‘ডাক’ করে এড়াতে পারেন। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্য-রসিকতার শিকার হওয়া থেকে নিজেকে রক্ষা করতে পারলেন না। ঋষভ পন্তের সঙ্গে এক বিজ্ঞাপনে অংশ নিয়েছেন ভারতীয় অধিনায়ক। বিজ্ঞাপনের সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল, আর কোহলি-পন্তকে নিয়ে চলছে তুমুল ট্রল।

ভারতে সৌন্দর্যচর্চার জন্য একটি প্রসাধনী নির্মাতা প্রতিষ্ঠান দুই ক্রিকেটারকে নিয়ে বিজ্ঞাপনটি বানিয়েছে। কোহলি ও পন্ত দুজনেই এই প্রতিষ্ঠানের পণ্যের দূত। কাল তাঁদের নিয়ে বানানো বিজ্ঞাপনটি ছাড়া হয়। সেখানে দেখা যাচ্ছে র‌্যাপ গায়কের সুরে বিজ্ঞাপনের জিঙ্গেলে গলা মেলাচ্ছেন কোহলি। অনেকের কাছেই এই বিজ্ঞাপন বেশ অদ্ভুতুড়ে লেগেছে। বিশেষ করে কোহলির ব্যক্তিত্বের সঙ্গে বিজ্ঞানটি মোটেই মানানসই নয় বলে মনে করছেন অনেকে। এ নিয়ে মজাও কম হচ্ছে না। সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ বলছেন, বিশ্বকাপ স্কোয়াডে পন্তের জায়গা না হলেও মাঠের বাইরে অন্তত কোহলির সঙ্গে জুটি বাঁধার সুযোগ পেলেন তাঁর।

কোহলি তাঁর টুইটার অ্যাকাউন্টে বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করার পর সাড়া পড়ে যায়। দেড় হাজারের বেশি রি-টুইটের পাশাপাশি লাইকসংখ্যা প্রায় ২০ হাজার। ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড অবশ্য এই বিজ্ঞাপন নিয়ে বেশ মজাই করেছেন। বিজ্ঞাপনটি দেখে ব্রডের টুইট, ‘আমি সত্যিই বিশ্বাস করি জস বাটলার ও বেন স্টোকস এই ব্র্যান্ডের দুর্দান্ত দূত হতে পারে। দয়া করে যোগাযোগ করুন।’ অস্ট্রেলিয়ার লেখক টাইটাস ও’রেইলির অ্যাকাউন্ট থেকেও মজার টুইট করা হয়, ‘খেলায় কলঙ্ক লাগানোয় ওয়ার্নার-স্মিথের শাস্তি পাওয়া বিবেচনা করে বলছি, এই বিজ্ঞাপনে অংশ নেওয়া কোহলিরও কয়েক বছর শাস্তি হতে পারে।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0