default-image

আহমেদাবাদে সিরিজের চতুর্থ টেস্ট শুরু হবে পরশু থেকে। তার আগে যশপ্রীত বুমরার মতো পেসারকে ছেড়ে দিয়েছে ভারত জাতীয় দল।

প্রথমে জানা গিয়েছিল, ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন বুমরা। সেই ব্যক্তিগত কারণটা কী, সেই খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। জীবনের ইনিংসে জুটি বাঁধার ছুটি নিয়েছেন এই তারকা পেসার—বিয়ে করছেন বুমরা।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে খবরটি নিশ্চিত করেছে বিসিসিআইয়ের একটি সূত্র।

বিজ্ঞাপন

সূত্র জানিয়েছেন, বুমরা বিয়ে করার প্রস্তুতি নিতে ছুটি নিয়েছেন জাতীয় দল থেকে, ‘বিসিসিআইকে তিনি (বুমরা) বিয়ে করার কথা জানিয়েছেন। এর প্রস্তুতি হিসেবে ছুটি নিয়েছেন।’

ইংল্যান্ডের বিপক্ষে চলতি সিরিজে দুটি টেস্ট খেলেছেন বুমরা। আহমেদাবাদে শেষ টেস্টে উইকেট না পেলেও চেন্নাইয়ে প্রথম টেস্টে ৪ উইকেট নিয়েছিলেন ২৭ বছর বয়সী এ পেসার।

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকেও বিশ্রাম পেয়েছেন বুমরা। টেস্ট সিরিজে আপাতত ২-১ ব্যবধানে এগিয়ে আছে ভারত।

বুমরা কার সঙ্গে জীবনের ইনিংসে জুটি বাঁধছেন, তাঁর নামটা এখনো জানাতে পারেনি ভারতীয় সংবাদমাধ্যম। তবে গত বছর গুঞ্জন উঠেছিল, দক্ষিণের এক অভিনেত্রীর সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে বুমরার। তিনি অনুপমা পরমেশ্বরম।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত মালয়ালম সিনেমা ‘প্রেমাম’-এ অভিনয় করে খ্যাতি কুড়ান অনুপমা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁরা একে অপরকে অনুসরণ করতেন। একজন আরেকজনের পোস্টে মন্তব্যও করতেন।

কিন্তু দুজনকে ঘিরে প্রেমের গুঞ্জন শুরুর পর তাঁরা সামাজিক যোগাযোগমাধ্যমে আর একে অপরকে অনুসরণ করেননি।

বিজ্ঞাপন
ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন