বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

উদ্বোধনী জুটিতেই বড় রান উঠে যাওয়ায় বাকি ব্যাটসম্যানরা চাপমুক্ত হয়ে খেলেছেন। শিবম দুবে ১৯ বলে ৩২ আর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ৮ বলে ২১ রানের দুটি ইনিংসই বড় সংগ্রহ এনে দেয় চেন্নাইকে। ধোনির ইনিংসটি আলাদা নজর কেড়েছে। নিজের ইনিংসটি তিনি সাজিয়েছিলেন ১টি বাউন্ডারি আর ২টি ছক্কায়।

default-image

দিল্লি আজ কোনোভাবেই লড়াইয়ে ছিল না। পৃথ্বী শ জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে। তাঁর বদলে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে নেমেছিলেন শ্রীকর ভরত। কিন্তু কিছুই করতে পারেননি। ডেভিড ওয়ার্নারও আজ ব্যর্থ। তিনি আউট হন ১২ বলে ১৯ রান করে। মিচেল মার্শ আর ঋষভ পন্ত কিছুটা চেষ্টা করেছিলেন। তৃতীয় উইকেট জুটিতে ১৯ বলে ৩৬ তুলেছিলেন দুজন। কিন্তু এরপর আর কিছুই নেই। পন্ত ১১ বলে ২১ আর মার্শ ২০ বলে ২৫ রান করে ফেরেন। এরপর শার্দুল ঠাকুরের ১৯ বলে ২৪ রান ছাড়া বলার মতো কোনো সংগ্রহই নেই। শেষ পর্যন্ত দিল্লির ইনিংস থামে ১৭.৪ ওভারে ১১৭ রানে।

চেন্নাইয়ের সেরা বোলার ছিলেন মঈন আলী। তিনি ৪ ওভার বোলিং করে মাত্র ১৩ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। পন্ত আর মার্শকে ফিরিয়ে চেন্নাইয়ের জয়ের পথটা আরও সহজ করে দেন তিনিই। তাঁর অন্য শিকার রিপল প্যাটেল। দুটি করে উইকেট নিয়েছেন ডোয়াইন ব্রাভো, মুকেশ চৌধুরী, সিমারজিৎ সিং। একটি উইকেট পেয়েছেন মাহিশ থিকসানা।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন