default-image

ওল্ড ট্রাফোর্ড টেস্টে পাকিস্তানের হারের দায় ব্যাটসম্যানদের। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ব্যর্থতাই প্রথম টেস্টে জয়বঞ্চিত করেছে পাকিস্তানকে। দ্বিতীয় টেস্টেও শুরুটা ভালো হয়নি তাদের। ১০০ পেরোনোর পরই ৫ উইকেট হারিয়ে ফেলেছে তারা। দলের ব্যাটিং কোচের কপালে ঘাম জমার কথা।

ইংল্যান্ড সফরের জন্য দলের ব্যাটিং কোচের দায়িত্ব পেয়েছেন ইউনিস খান। শিষ্যদের যা শেখাচ্ছেন, তা এখনো মাঠে খুব একটা দেখাতে পারেনি পাকিস্তানের ব্যাটিং লাইন আপ। আজ সাউদাম্পটনেও বেশ ভালো অবস্থান থেকে হঠাৎ ধস নেমেছে পাকিস্তান ইনিংসে। অনুজদের এমন ব্যাটিং দেখে চিন্তায় পড়ার কথা তাঁর। তাড়াতাড়ি নামার অপেক্ষায় থাকা অন্য ব্যাটসম্যানদের ব্যাটিং শেখানোর কথা তাঁর। সেটা তিনি করছেন কি না জানা যায়নি এখনো। এর মাঝেই ইউনিসের এক ভিডিও বেশ ছড়িয়ে পড়ল টুইটারে।

ঘটনার সময়টা প্রথম সেশনে। পাকিস্তান ইনিংসে তখনো ধস নামেনি। ১ উইকেটে ৫২ রান তখন পাকিস্তানের। টিভি ক্যামেরা হঠাৎ খুঁজে নিল ইউনিসকে। এ ব্যাপারে কিছুই না জানা ইউনিস তখন ‘খুবই’ গুরুত্বপূর্ণ একটি জিনিস বোঝাতে ব্যস্ত। নিজের ঢেউখেলানো চুলের রহস্যটা শেখাচ্ছিলেন আশপাশে থাকা অন্য স্টাফদের। অভিনয় করে দেখালেন কীভাবে শ্যাম্পুর বোতল থেকে শ্যাম্পু ঢেলে চুলে লাগাতে হয়। অবশ্য দেহভঙ্গি দেখে অনেকের চুলে জেল লাগানোর কথাও মনে হচ্ছে।

নেটিজেনরা মজা করে আরও অনেক কারণই খুঁজে নিচ্ছেন ইউনিসের এমন কাণ্ডে। কেউ কেউ মজা করছেন চুলে কন্ডিশনার লাগানোর উপায় দেখিয়ে মাঠের কন্ডিশনের দিকে ইঙ্গিত দিচ্ছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। আবার অনেকে বলছেন, বল চকচকে করতে এখন লালা ব্যবহার করা যাচ্ছে না। তাই বিকল্প কিছু খুঁজে বের করতে মাথায় কিছু মেখে নিয়ে মাঠে নামার উপায় শেখাচ্ছেন ব্যাটিং কোচ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0