বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

অমিত সম্ভাবনা নিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে আসা উমর আকমল কয়েক বছর ধরে বিভিন্ন বিতর্কিত কারণে খবর হচ্ছেন। পাকিস্তানের হয়ে ১৬ টেস্ট, ১২১ ওয়ানডে ও ৮৪ টি-টোয়েন্টি খেলা আকমল আপাতত পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন। ২০২০ পিএসএলে স্পট ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও যথাযথ কর্তৃপক্ষকে জানাতে ব্যর্থ হওয়ায় নিষেধাজ্ঞা জুটেছে তাঁর।

default-image

এ অবস্থায় ৮ জুলাই বৃহস্পতিবার চার ভক্ত লাহোরে আকমলের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করার চেষ্টা করেন। চার ভক্ত আকমলের কাছে অটোগ্রাফ চেয়েছিলেন। কিন্তু আকমল তাতে রাজি হননি। এ থেকে প্রথমে তর্কাতর্কি শুরু হয়। পরে নাকি মারামারিও লেগে গিয়েছিল। পাকিস্তানি ক্রিকেটার পুলিশকে খবর দিলে তাঁরা এসে গ্রেপ্তার করেন চারজনকে। চার ভক্তের বিরুদ্ধে আক্রমণ করার অভিযোগ তোলেন আকমল।

default-image

পুলিশ জানিয়েছিল, চার ভক্তই মদ্যপ ছিলেন। তাঁদের গাড়িতে মদের বোতলও মিলেছে। তাঁদের মধ্যে একজন ব্রিটিশ নাগরিকও ছিলেন। সেই ভক্ত আবার আকমলের বিরুদ্ধেও মামলা করেছিলেন। এ ঘটনায় থানায় এফআইআর করেছিলেন আকমল। তবে আজ শুক্রবার সব অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন আকমল। তাঁর আইনজীবী আজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘উমর আকমল অভিযুক্ত ব্যক্তিদের জামিন আবেদনকে চ্যালেঞ্জ করবেন না।’ আইনজীবী এটাও জানিয়েছেন, এই মামলায় বিচারকের ওপর অনাস্থা প্রকাশ করে করা পিটিশনও প্রত্যাহার করে নিচ্ছেন আকমল।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন