আয়ারল্যান্ডের সঙ্গে পয়েন্ট ভাগ হলো বাংলাদেশের

বিজ্ঞাপন
default-image

বৃষ্টির আশঙ্কাটা ছিলই। গতকাল বৃষ্টি বাধায় অনুশীলন করতে পারেনি বাংলাদেশ দল। আজ আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচের টস পিছিয়ে দিয়েছে বৃষ্টি। এই মুহূর্তে ডাবলিনের মালাহাইডে ঝরছে বৃষ্টি।

টস কখন হবে এটি নিয়ে আছে অনিশ্চয়তা।বাংলাদেশ সময় বিকেল ৪টা ৪৫ মিনিটে আম্পায়াররা মাঠ পরিদর্শনে যাওয়ার কথা ছিল। কিন্তু ৫টা ২০ মিনিটেও বৃষ্টির কারণে আম্পায়ারদের পক্ষে মাঠে নামা হয়নি। ৪ টা ৪৫ মিনিটে খেলা শুরু না হওয়ায় ম্যাচের দৈর্ঘ্য কমে যাওয়া নিশ্চিত হয়ে গেছে।

প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারিয়ে শুরুটা দারুণ করেছে বাংলাদেশ। স্বাগতিক আয়ারল্যান্ড অবশ্য নিজেদের প্রথম ম্যাচে ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছে উইন্ডিজের কাছে।

default-image

প্রথম ম্যাচে বোনাস পয়েন্ট পেয়ে ওয়েস্ট ইন্ডিজ এই মুহূর্তে বাংলাদেশের চেয়ে ১ পয়েন্ট এগিয়ে আছে। আজকের ম্যাচটি না হলে বাংলাদেশ তাই একটু বিপাকেই পড়ে যাবে। এই ম্যাচ ভেসে যাওয়া মানে সম্ভাব্য ৩ পয়েন্ট হারাবে বাংলাদেশ। টুর্নামেন্টের বাইলজ অনুযায়ী ম্যাচ পরিত্যক্ত হলে মাত্র ২ পয়েন্ট পাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড দুই দলই। এতে করে কঠিন সমীকরণের মধ্যে পড়ে যাওয়ার শঙ্কাটা থেকেই যাচ্ছে। মাশরাফির দল তাই আজ খুব করেই চাইবে যত ওভারেরই হোক, খেলাটা যেন শেষ পর্যন্ত হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন