মাস্ক না পরে উল্টো তর্ক, পুলিশকে হাসপাতালে পাঠালেন জাদেজার স্ত্রী

বিজ্ঞাপন
default-image

বাইরে বের হলে মাস্ক পরা বাধ্যতামূলক করার জন্য কঠোর ব্যবস্থা নেওয়ার পরিকল্পনা করছে বাংলাদেশ। প্রতিবেশী ভারত অবশ্য বেশ আগ থেকেই এ ব্যাপারে সতর্ক, স্বাস্থ্যবিধি না মানলেই কড়া শাস্তি দেওয়ার পক্ষে তারা। আর নিয়ম না মানায় এখন বিতর্কের মুখে পড়েছেন রবীন্দ্র জাদেজার স্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, গতকাল রাতে গুজরাটের রাজকোটে মাস্ক না পরেই বাইরে ঘুরছিলেন রিভাদা জাদেজা। এ নিয়ে তাঁকে প্রশ্ন করায় নাকি পুলিশ কনস্টেবলের সঙ্গে তর্কে জড়িয়েছিলেন রিভাদা। আজ সংবাদমাধ্যমের কাছে এমনটাই জানিয়েছে রাজকোট পুলিশ।


সূত্র জানিয়েছে গতকাল রাতে ঘটনার সময় গাড়িতে ছিলেন জাদেজা দম্পতি। চালকের আসনে থাকা রবীন্দ্র জাদেজার মুখে ঠিকই মাস্ক ছিল। কিন্তু তাঁর পাশে বসা থাকা রিভাদার মুখে কিছু ছিল না। কিসানপারা চকের কাছে দায়িত্বে থাকা প্রধান কনস্টেবল সোনাই গোসাই ব্যাপারটা খেয়াল করায় গাড়ি থামান। কিন্তু ব্যাপারটা পছন্দ হয়নি তারকা ক্রিকেটারের স্ত্রীর। তাই মাথা গরম করে বেশ কিছুক্ষণ তর্ক করেছিলেন রিভাদা।

এ ব্যাপারে পুলিশের ডেপুটি কমিশনার মনোহরসিন জাদেজা বলেছেন, ‘আমার প্রাথমিক তদন্তে জানা গেছে রিভাদা জাদেজা মাস্ক পরেননি। কিন্তু কেন ব্যাপারটা এত দূর এগোল সেটা এখনো তদন্ত করে দেখা হচ্ছে। আমরা জেনেছি দুই পক্ষই তর্কাতর্কি করেছে।’

ঘটনার পর নাকি কনস্টেবল গোসাই অসুস্থ বোধ করায় তাঁকে পাশের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আধা ঘণ্টা পর তাঁকে সুস্থ বোধ করায় তাঁকে ছেড়ে দিয়েছে হাসপাতাল। এ ব্যাপারে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন