মুশফিককে ইয়ামিনের প্রশ্ন, ‘আপনি এত রান করেন কীভাবে?’

পল্টন ময়দানে মায়ের সঙ্গে ক্রিকেট খেলা ইয়ামিনের হাতে আজ উপহার তুলে দিলেন মুশফিকুর রহিম।
পল্টন ময়দানে মায়ের সঙ্গে ক্রিকেট খেলা ইয়ামিনের হাতে আজ উপহার তুলে দিলেন মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত
বিজ্ঞাপন

পল্টন ময়দানে মায়ের সঙ্গে ছোট্ট ইয়ামিনের ক্রিকেট খেলার দৃশ্য গত কয়েক দিন ধরেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছেলের বোলিংয়ে মায়ের পেশাদারি ভঙ্গিতে করা ব্যাটিং মুগ্ধ করেছে সবাইকে। মা-ছেলের ক্রিকেট দৃষ্টি এড়ায়নি মুশফিকুর রহিমেরও। জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান আজ তাদের হাতে তুলে দিয়েছেন কিছু উপহার।

১১ বছর বয়সী শেখ ইয়ামিন আহমেদ স্বপ্ন দেখে ক্রিকেটার হওয়ার। মা ঝর্না আক্তার সেই স্বপ্ন পূরণের পথে ছেলের সবচেয়ে বড় প্রেরণা। অনেক দূর থেকে ছেলেকে পল্টন ময়দানে নিয়ে আসেন অনুশীলনের জন্য। গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মা-ছেলের ক্রিকেট অনুশীলনের ভিডিও ছড়িয়ে পড়ে। মানুষ মুগ্ধ হয় দুজনের ক্রিকেটপ্রেমের দারুণ মুহূর্তগুলো দেখে। মা ঝর্না আক্তারের ব্যাটিং, মাকে আউট করে ছেলে ইয়ামিনের উদ্‌যাপন ক্রিকেটপ্রেমীদের হৃদয়েই জায়গা করে নিয়েছে। মা’র প্রতি শ্রদ্ধা আর ছেলের জন্য ভালোবাসাও প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে।

default-image
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মুশফিকও আজ ইয়ামিনের প্রতি নিজের ভালোবাসা উজাড় করে দিলেন। বনানীর একটি মাঠে কিছুক্ষণ আড্ডায়ও মাতলেন। ইয়ামিনের প্রিয় ক্রিকেটার তিনি। ভক্তের সঙ্গে প্রায় আধঘণ্টার আড্ডায় জবাব দিয়েছেন নানা প্রশ্নের। উপহার দিয়েছেন সই করা একটি রেপ্লিকা ব্যাট। উপহার তালিকায় ছিল বিশ্বকাপে তাঁর ব্যবহৃত একটি গ্লাভস আর একটি জার্সি।

মা ঝর্না আক্তার খুবই খুশি ছেলের একটা স্বপ্ন পূরণ হওয়ায়। তিনি জানিয়েছেন, ইয়ামিনের খুবই প্রিয় ক্রিকেটার মুশফিক। তাঁর ছেলের অনেক দিনের ইচ্ছা ছিল প্রিয় ক্রিকেটারের সঙ্গে দেখা করার, ‘ইয়ামিন খুবই খুশি তার প্রিয় ক্রিকেটারের সঙ্গে দেখা করে। মুশফিক ভাইকে দেখে তাঁর প্রথম প্রশ্ন ছিল, “ভাইয়া, আপনি এত রান করেন কীভাবে?” আধ ঘণ্টার আলাপে কত যে প্রশ্ন তার! মুশফিক ভাইও হাসি মুখে সব প্রশ্নের উত্তর দিয়েছেন।’

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন