মেসিদের নিয়ে টুইট করে শাস্ত্রী জানালেন তাঁর বার্সা-প্রেম

বিজ্ঞাপন
default-image

রবি শাস্ত্রীর কাজটা সহজ নয়। ক্রিকেট পাগল ভারতের জাতীয় দলের ড্রেসিংরুম সামলানোর কাজটা করেন। বিরাট কোহলি ও রোহিত শর্মাদের মতো বড় তারকাদের সামলানোর কাজটা যে কত কঠিন সেটা অনিল কুম্বলে বেশ ভালোভাবেই টের পেয়েছেন। তবু ভক্তদের ভালোবাসা টের পান না শাস্ত্রী। এবার ভারতের অন্তত অর্ধেক মানুষের ভালোবাসা নিশ্চিত করে নিলেন শাস্ত্রী।

লা লিগা মাঠে ফিরেছে বেশ আগে। তবে লা লিগা নিয়ে মানুষের মূল আগ্রহের অপেক্ষা শেষ হয়েছে কাল। লিওনেল মেসিকে অবশেষে দেখা গেল ফুটবল পায়ে। এ মূহূর্তের অপেক্ষায় ছিলেন সব নিরপেক্ষ সমর্থক। বার্সেলোনা ও আর্জেন্টিনার সমর্থকেরা তো বটেই। আর সে সুবাদেই জানা গেল শাস্ত্রীর প্রিয় দলের নাম। মায়োর্কার বিপক্ষে বার্সেলোনার ৪-০ জয়ে দুইটি গোল বানিয়ে দিয়েছেন মেসি, অন্তিম মুহূর্তে করেছেন একটি গোল। ম্যাচের দুই মুহূর্তে মেসির দুটো ছবি নিজের টুইটারে পোস্ট করে শাস্ত্রী বলেছেন, 'অসাধারণ এক দলকে মাঠে এভাবে দাপট দেখিয়ে ফিরতে দেখাটা দারুণ এক ব্যাপার।'

এমন এক পোস্ট করে ভারতের বার্সেলোনা সমর্থকদের মন কেড়ে নিয়েছেন শাস্ত্রী। অনেকেই শাস্ত্রীর বার্সেলোনা-সমর্থক পরিচয় পেয়ে বিস্ময় প্রকাশ করেছেন। অনেকেই বলেছে, এতদিন শাস্ত্রীকে খোঁচা দিয়ে যেভাবে মজা নিতেন, তা আর করবেন না। হাজার হলে বার্সেলোনা সমর্থকদের এক থাকতে হবে। তিন মাস পর মেসিকে দেখার আনন্দে ভেসে শাস্ত্রীকেও আপন করে নিয়েছেন ভারতীয় বার্সা সমর্থক দল।

শাস্ত্রীর এমন প্রকাশ্য বার্সেলোনাপ্রেম কোহলি আর রোহিতের হয়তো পছন্দ হবে না। স্বঘোষিত রিয়াল মাদ্রিদ সমর্থক রোহিত তো কদিন আগেই বার্নাব্যুতে এল ক্লাসিকো দেখে এসেছেন। ওদিকে ক্রিস্টিয়ানো রোনালদোর সুবাদে কিছুদিন আগেও নিজেকে রিয়াল মাদ্রিদের সমর্থক দাবি করতেন কোহলি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন