নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন সাকিব আল হাসান।
নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন সাকিব আল হাসান।ছবি: এএনআই টুইটার

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন সাকিব আল হাসান। তিনি তাঁর (নরেন্দ্র মোদি) নেতৃত্বের প্রশংসাও করেছেন। ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজেকে সম্মানিতও মনে করছেন বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সেরা এই তারকা।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়ের প্রকাশ করা এক ভিডিওতে সাকিব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে নিজের অনুভূতির কথা জানিয়েছেন, ‘আমি সত্যিই ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে সম্মানিত বোধ করছি। বাংলাদেশে তাঁর এই সফরে লাভবান হবে বাংলাদেশ, ভারত দুই দেশই। তিনি ভারতকে যেভাবে নেতৃত্ব দিচ্ছেন, সেটি দুর্দান্ত। আমি মনে করি তাঁর নেতৃত্বে ভারত আরও সমৃদ্ধি অর্জন করবে। আমি আশা করি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক দিনে দিনে আরও উন্নত হবে।’

ভারতের প্রধানমন্ত্রী আজ সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা এসে পৌঁছেছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে তিনি এ সফরে এসেছেন। তিনি আগামীকাল শনিবার দেশে ফিরে যাবেন।

default-image
বিজ্ঞাপন

ঢাকা পৌঁছানোর পর বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন নরেন্দ্র মোদি। এই দলে সাকিব ছাড়াও ছিলেন বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, নারী ক্রিকেট তারকা সালমা খাতুন, জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চিত্র পরিচালক রেদোয়ান রনি, সংগীত তারকা শারমিন সুলতানা সুমি প্রমুখ।

সাকিব সম্প্রতি তাঁর তৃতীয় সন্তানের জন্ম উপলক্ষে জাতীয় ক্রিকেট দল থেকে ছুটি নিয়েছেন। সে কারণে নিউজিল্যান্ড সফরে নেই তিনি। সম্প্রতি যুক্তরাষ্ট্রে তাঁর তৃতীয় সন্তানের জন্ম হয়। যুক্তরাষ্ট্রে বসেই একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া ভিডিও সাক্ষাৎকারে তাঁর কিছু মন্তব্য ঘিরে দেশের ক্রিকেটে বিতর্ক সৃষ্টি হয়। দেশে ফিরে এখন তিনি আইপিএলে খেলার প্রস্তুতি শুরু করেছেন। এবারের আইপিএলে তিনি খেলছেন কলকাতা নাইট রাইডার্সে। আগামী মাসে শুরু হতে যাওয়া আইপিএলের কারণে তিনি বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরে টেস্টও খেলছেন না।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন